আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ জুন ২০২৩, বুধবার |

kidarkar

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত বেড়ে ১৫

নিজস্ব প্রতিবেদক : সিলেটের নাজিরবাজারে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক ও পিকআপের সংঘর্ষে নিহত বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। নিহত ১৫ জনই সুনামগঞ্জ ও দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের নির্মাণ শ্রমিক বলে জানা গেছে।

বুধবার (৭ মে) সকাল ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ১৫ থেকে ১৬ জন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার ওয়াহিদ আলী (৪০), সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৪০), তায়েফ নুর (৪৫), সাগর (১৮), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৫৫) ও বাদশা মিয়া (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া পিকআপভ্যানের প্রায় ৩০ জন নির্মাণ শ্রমিক ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিল। বুধবার ভোর সাড়ে ৫টায় দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকায় কুতুবপুর নামক স্থানে পৌঁছলে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর আরও ৪ জন নিহত হয়েছেন। তবে আরও কয়েকজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

সহকারী পরিচালক সফিকুল ইসলাম ভূঁইয়া জানান, নির্মাণশ্রমিক বহনকারী পিকআপভ্যানটি ওসমানীনগরের উদ্দেশ্যে যাচ্ছিল। বুধবার ভোরে নাজিরবাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে সিলেটগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। তখন পিকআপভ্যানটি সড়কের পাশে পড়ে যায় ও ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে ১১ জন নিহত হন। এ সময় বেশ কয়েকজনকে হাসপাতালে পাঠানো হলে সেখানে আরও চারজন মারা যান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.