আজ: বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ইং, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩০শে রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ ফেব্রুয়ারী ২০১৫, রবিবার |


তৃতীয় প্রান্তিকে আয় বেড়েছে ২ কোম্পানির

report...শেয়ারবাজার ডেস্ক: তৃতীয় প্রান্তিক (অক্টোবর-ডিসেম্বর ১৪) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানি। এগুলো হলো: স্কয়ার ফার্মা এবং নাভানা সিএনজি। প্রতিবেদন অনুযায়ী আয় বেড়েছে এসব কোম্পানির। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন অনুযায়ী স্কয়ার ফার্মার কর পরিশোধের পর মুনাফা হয়েছে ১৫২ কোটি ৭৯ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় (ইপিএস) হয়েছে ২.৭৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৫০ কোটি ৮৩ লাখ ১০ হাজার টাকা ও ২.৭২ টাকা। সে হিসেবে কোম্পানিটির আয় বেড়েছে ১ কোটি ৯৬ লাখ ১০ হাজার টাকা।

গত নয় মাসে (এপ্রিল-ডিসেম্বর’১৪) স্কয়ার ফার্মার কর পরবর্তী মুনাফা হয়েছে ৪২২ কোটি ৫ লাখ ৯০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ৭.৬১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৪১০ কোটি ৪৮ লাখ ২০ হাজার টাকা ও ৭.৪১ টাকা।

তৃতীয় প্রান্তিকে নাভানা সিএনজির কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৫ কোটি ৩৯ লাখ ৬০ হাজার টাকা ও প্রতি শেয়ারে আয় (ইপিএস) হয়েছে ০.৭৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৪ কোটি ২৪ লাখ টাকা ও ০.৬২ টাকা। সে হিসেবে কোম্পানিটির আয় বেড়েছে ১ কোটি ১৫ লাখ ৬০ হাজার টাকা।

গত নয় মাসে (এপ্রিল-ডিসেম্বর’১৪) স্কয়ার ফার্মার কর পরবর্তী মুনাফা হয়েছে ১৮ কোটি ১৯ লাখ টাকা ও প্রতি শেয়ারে আয় হয়েছে ২.৬৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১৫ কোটি ৫৬ লাখ ৭০ হাজার টাকা ও ২.২৭ টাকা।

 

শেয়ারবাজার/অ

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.