আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ জানুয়ারী ২০২৪, সোমবার |

kidarkar

গাজীপুরের পাঁচ আসনে জয় পেলেন যারা

নিজস্ব প্রতিবেদক: গাজীপুরের পাঁচটি আসনের মধ্যে চারটিতে আওয়ামী লীগ এবং একটি আসনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। রবিবার রাতে গাজীপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে দেখা যায়, গাজীপুর-১ আসনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আ ক ম মোজাম্মেল হক। তিনি পেয়েছেন ১ লাখ ৯ হাজার ২১৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো: রেজাউল করিম রাসেল ট্রাক প্রতীকে ভোট পেয়েছেন ৯২ হাজার ৭৮৮।

গাজীপুর-২ আসনে আওয়ামী মনোনীত মো: জাহিদ আহসান রাসেল (নৌকা) পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৪৭৭ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী কাজী আলিম উদ্দিন বুদ্দিন ট্রাক প্রতীক নিয়ে পেয়েছেন ৮৪ হাজার ১২৯ ভোট।

গাজীপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী রুমানা আলী টুসী পেয়েছেন ১ লাখ ২৬ হাজার ১৯৬ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীক নিয়ে মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ পেয়েছেন ১ লাখ ১ হাজার ৬৭৪ ভোট।

গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সিমিন হোসেন রিমি পেয়েছেন ৮৯ হাজার ৭২৯ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক নিয়ে আলম আহমেদ পেয়েছেন ৪৪ হাজার ৪৫ ভোট।

গাজীপুর-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী মো: আখতারউজ্জামান ট্রাক প্রতীক নিয়ে ৮২ হাজার ৭২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মেহের আফরোজ চুমকি পেয়েছেন ৬৭ হাজার ৭৮৩ ভোট।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.