আজ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইং, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ জানুয়ারী ২০২৪, সোমবার |

kidarkar

‘টিভিসহ সব জায়গায় দেখলাম আমি জিতেছি, হঠাৎ দেখি হেরেছি’

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর প্রবেশমুখ খ্যাত যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানার একাংশ নিয়ে গঠিত ঢাকা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের মশিউর রহমান মোল্লাকে বিজয়ী ঘোষণা করেছেন বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসার মো. সাবিরুল ইসলাম। এ খবর শুনে রাত ১টায় নেতাকর্মীদের নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এসেছেন নৌকা প্রতীকের প্রার্থী হারুনর রশীদ (মুন্না)।

এ সময় তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, টিভিসহ সব জায়গায় চলে এসেছে আমি জিতলাম, এখন দেখি হারলাম!

এর আগে, রোববার (৭ জানুয়ারি) রাত ১২টা ৪৫ মিনিটে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসার মো. সাবিরুল ইসলাম বেসরকারিভাবে ভোটের ফল ঘোষণা করেন।

তিনি জানান, ট্রাক প্রতীকের মশিউর রহমান মোল্লা ৫০ হাজার ৬৩১টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী হারুনর রশীদ (মুন্না) পেয়েছেন ৫০ হাজার ৩৩৪টি ভোট। আরেক স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের কামরুল হাসান ১০ হাজার ৫৭০টি ভোট পেয়েছেন।

নৌকার প্রার্থী হারুনর রশীদ (মুন্না) যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অন্যদিকে, মশিউর রহমান মোল্লা ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তার বাবা এই আসনের চারবারের সাবেক সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৮, ৪৯, ৫০, ৬০, ৬১, ৬২, ৬৩, ৬৪, ৬৫, ৬৬, ৬৭, ৬৮, ৬৯ ও ৭০ নম্বর ওয়ার্ডের সমন্বয়ে গঠিত এই আসনে মোট ভোটকেন্দ্র ১৮৭টি।

এই আসনে পুরুষ ভোটার দুই লাখ ৫১ হাজার ৫১৭ জন। আর নারী ভোটার দুই লাখ ৩৯ হাজার ২৪৪ জন। তৃতীয় লিঙ্গের (হিজড়া) ভোটার রয়েছেন তিনজন। সব মিলিয়ে ভোটার সংখ্যা মোট চার লাখ ৯০ হাজার ৭৬৪ জন।

৩৫ উত্তর “‘টিভিসহ সব জায়গায় দেখলাম আমি জিতেছি, হঠাৎ দেখি হেরেছি’”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.