আজ: শনিবার, ০৪ মে ২০২৪ইং, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ জানুয়ারী ২০২৪, শুক্রবার |

kidarkar

চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলে ইউনাইটেড আইগ্যাস এলপিজি এর রিটেইলার মিট এর আয়োজন

নিজের প্রতিবেদক: সম্প্রতি চট্টগ্রামের রেডিসন হোটেলে হয়ে গেলো ইউনাইটেড আইগ্যাস এলপিজি লিঃ আয়োজিত ডিস্ট্রিবিউটর এবং রিটেইলার মিট প্রোগ্রাম। চট্টগ্রামের বিভিন্ন টেরিটরি থেকে আগত রিটেইলার দের নিয়ে সারাদিনব্যাপী এই অনুষ্ঠানে ব্যাবসা কেন্দ্রিক আলোচনা, পরামর্শ, ভবিষ্যৎ দিক নির্দেশনা, মেজবানি খাবার, সঙ্গীত এর আয়োজন এবং র‍্যাফেল ড্র এর মাধ্যমে সমাপ্তি হয় অনুষ্ঠানের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইগ্যাস ইউনাইটেড এর সিইও জনাব আহমেত আর্যুমান্ত পোলাট, প্লান্ট মহাব্যাবস্থাপক জনাব মোস্তাফিজুর রহমান জিন্নাহ, হেড অফ সেলস জনাব শওকত ওসমান জামিল সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা এবং ডিস্ট্রিবিউটর বৃন্দ।

পবিত্র কুর’আন তেলাওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং সদ্য প্রয়াত ইউনাইটেড গ্রুপের সম্মানিত পরিচালক নাসিরুদ্দিন আকতার রশীদ এর বিদেহী আত্মার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

হেড অফ সেলস জনাব শওকত ওসমান জামিল রিটেইলারদের নিয়ে তার ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা বর্ণনা করেন এবং সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য। তিনি চট্টগ্রামের সেলস টিম কে সবার সাথে পরিচয় করিয়ে দেন যারা সবসময় রিটেইলারদের সাথে যোগাযোগ করেন।

সিইও জনাব আহমেত আর্যুমান্ত পোলাট বলেন ‘সম্মানিত ডিস্ট্রিবিউটর ও রিটেইলারবৃন্দ-ই আমাদের ব্র্যান্ডের অ্যাাম্বাসাডর এবং মূল চালিকা শক্তি, তারাই সরাসরি ভোক্তাদের কাছে আমাদের পণ্যটি পৌঁছে দিচ্ছেন। তাই আজকে তাদের সম্মানে এই আয়োজন করতে পেরে এবং তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমরা সত্যিই আনন্দিত। ভবিষ্যতে তারা সবসময় আইগ্যাস ইউনাইটেড এর পাশেই থাকবেন আমাদের বিশ্বাস’।

আইগ্যাস ইউনাইটেড বাংলাদেশে পরিচালিত হচ্ছে ইউনাইটেড গ্রুপের ব্যানারে একটি জয়েন্ট ভেঞ্চার চুক্তির মাধ্যমে। আইগ্যাস হচ্ছে তুরস্কের স্বনামধন্য ইন্ডাস্ট্রিয়াল এবং সার্ভিস গ্রুপ অফ কোম্পানি কোচ হোল্ডিংস এর একটি অঙ্গ প্রতিষ্ঠান যাদের বাৎসরিক অবদান তাদের ন্যাশনাল জিডিপির ৯%। আইগ্যাস ইউনাইটেড বাংলাদেশের এলপিজি সেক্টরে পরিবর্তন আনতে চায় তাদের কারিগরি দক্ষতা ও অভিজ্ঞতা, অর্থনৈতিক সামর্থ্য, দক্ষ সাপ্লাই চেইন ব্যাবস্থা এবং ডিস্ট্রিবিউটর এবং রিটেইলার কেন্দ্রিক ব্যাবসায়িক মডেল এর মাধ্যমে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.