আজ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইং, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জানুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

মাকে বিকিনিতে দেখা ছেলে অন্যরা পরলে কুনজরে দেখবে না : পূজা

বিনোদন ডেস্ক : টলিউডে সিনেমার সংখ্যা কম পূজা ব্যানার্জীর। তবে যে কয়টা করেছেন, সবই কমবেশি হিট। সামাজিকমাধ্যমে খোলামেলা পোশাকে অভিনেত্রীকে প্রায় সময়ই ছবি শেয়ার করতে দেখা যায়। কারও কটাক্ষ ও কটূক্তিতে তার কোনো যায় আসে না। এমনকি তাকে বিকিনিতে দেখে দেখেই নাকি তার ছেলে বড় হচ্ছে। অভিনেত্রীর দাবি, অন্য মেয়েরা এমন পোশাক পরলে তার ছেলে কুনজরে দেখবে না। এক সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

পূজা ব্যানার্জী বলেন, আমাদের আগামী যে প্রজন্ম আসছে, আমার মনে হয় তারা খুব খোলা মনের হবে। আমি খুবই আশাবাদী। আমাদের আগের প্রজন্ম ও আমাদের প্রজন্মের মা বলতেই শাড়ি পরা নারীর ধারণা রয়েছে। তাই মেয়েদের শর্ট স্কার্টে দেখলে হয়তো কুনজরে দেখেন অনেকে। আমি যেভাবে আমার ছেলেকে বড় করছি তাতে ও নিজের মাকে দেখছে বিকিনিতে। তাই অন্য মেয়েরা বিকিনি পরলে কখনোই কুনজরে দেখবে না। আমার মনে হয় এগুলোকে স্বাভাবিকভাবে দেখা উচিত।

তিনি বলেন, আমার ছেলেকে নারীদের সম্মান করাটা সচেতনভাবে শেখাচ্ছি। ও যাতে নিজের মা ও অন্য মেয়েদের মধ্যে কোনো তুলনা না টানে, সেই শিক্ষা দিচ্ছি।

পূজা বলেন, শরীর ঢেকে রাখাই ভালো চরিত্রের লক্ষণ এটা ভুল ধারণা। অভিনেতাদের চরিত্রের প্রয়োজন অনেক ধরনের পোশাক পরতে হয়। আমি যেমন ব্যক্তিগত জীবন একেবারেই সাজগোজ করি না। আর আমার সামাজিক মাধ্যমে যারা উল্টাপাল্টা লেখেন, আমি তাদের ‘ব্লক’ করি না। কারণ, তারা যত খুশি লিখুন, আমি তো বদলাব না নিজেকে!

নিজের ভাইয়ের সঙ্গে ছবি দিয়ে বুলিংয়ের শিকার হয়েছিলেন দাবি করে অভিনেত্রী বলেন, বেশ কয়েক বছর আগে রাখিতে আমি আমার ভাইয়ের সঙ্গে ছবি দিয়েছিলাম। সেটাকে নিয়ে কুৎসিত মন্তব্য করা হয়। নজর খারাপ হলে আমি বিকিনি পরি কিংবা বোরখা— সবটাই নোংরা মনে হবে।

এক সময় হিন্দি টেলিভিশনের অন্যতম চর্চিত মুখ ছিলেন পূজা। টলিউডে তার অভীনিত সিনেমার সংখ্যা কম। তবে যে কয়টা করেছেন, সবই কমবেশি হিট। তিনি যখন বাংলা ইন্ডাস্ট্রি থেকে মুম্বাইয়ে পা বাড়ালেন, মন ভেঙেছিল বাংলার একাধিক নায়কের। এখন স্বামী-সন্তান নিয়ে ব্যস্ত থাকছেন পূজা। টলিউডের সঙ্গেও তার বাড়ছে যোগাযোগ। ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছে তার নতুন সিরিজ ‘ক্যাবারে’।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.