আজ: শনিবার, ১৮ মে ২০২৪ইং, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জানুয়ারী ২০২৪, রবিবার |

kidarkar

লোকসানে গেল ৪ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : বিদায়ী সপ্তাহে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২০টির বেশি কোম্পানি চলতি অর্থবছরের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এরমধ্যে চার কোম্পানি মুনাফা থেকে লোকসানে চলে গেছে। যেগুলো হলো- আফতাব অটোমোমোবাইলস, বিডি ল্যাম্পস, বিবিএস ও পেনিনসুলা চিটাগাং লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

আফতার অটোমোমোবাইলস

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২৩) আফতাব অটোমোমোবাইলসের শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি মুনাফা ছিল ০১ পয়সা।

বিডি ল্যাম্পস

চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২৩) বিডি ল্যাম্পসের শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ টাকা ৬৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি মুনাফা ছিল ১ টাকা ৬৩ পয়সা।

অর্থবছরের দুই প্রান্তিকে বা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান দাঁড়িয়েছে ১১ টাকা ২৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪ পয়সা।

বিবিএস

চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২৩) কোম্পানিটি শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪০ পয়সা। আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ৪ পয়সা।

পেনিনসুলা চিটাগাং

চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২৩) পেনিনসুল চিটাগাংয়ের শেয়ার প্রতি লোকসান হয়েছে ০১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি মুনাফা ছিল ০৮ পয়সা।

অর্থবছরের দুই প্রান্তিকে বা ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২৩) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান দাঁড়িয়েছে ১১ পয়সায়। আগের অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২৫ পয়সা।

শেয়ারবাজারনিউজ ডটকম/ শি.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.