আজ: শুক্রবার, ১৭ মে ২০২৪ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ ফেব্রুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

ব্যারিস্টার সুমনের নতুন উদ্যোগে উৎসবের আমেজ!

নিজস্ব প্রতিবেদক: খোয়াই নদীর ময়লা-আবর্জনা অপসারণ করে সাঁতার কাটার পর তারণদের জন্য নতুন উদ্যোগ নিলেন সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তার উদ্যোগে হবিগঞ্জের চুনারুঘাটে অনুষ্ঠিত হতে চলেছে ‘তারুণ্যের সমাবেশ’। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

শনিবার (৩ ফেব্রুয়ারি) চুনারুঘাট উপজেলায় ডিসিপি স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ব্যারিস্টার সুমনের আয়োজনে এটিই প্রথম অনুষ্ঠান।

জানা গেছে, উপজেলা প্রশাসন ইতোমধ্যেই দিনব্যাপী তারুণ্যের সমাবেশের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। নানা ভাবে সফল উদ্যোক্তা ও আলোচিত ব্যক্তিদের নিয়ে এ সমাবেশের আয়োজন করা হয়েছে। সমাবেশটির একমাত্র উদ্দেশ্য সফল ব্যক্তিদের সফল হবার গল্প বলে স্থানীয় উদ্যোক্তাদের উৎসাহিত করা। ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির, তৌহিদ আফ্রিদি, গায়ক তাসরিফ খান, ভিডিও ব্লগার সোলায়মান সুখন, সাংবাদিক ফারাবি হাফিজ এবং ‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশনের’ প্রতিষ্ঠাতা ইকবাল বাহার তারুণ্যের সমাবেশে উপস্থিত থাকবেন।

এ বিষয়ে চুনারুঘাট উপজেলা র্নিবাহী কর্মকর্তা নীলিমা রায়হানা বলেন, ‘তারুণ্যের সমাবেশে’ তরুণদের সমাগম ঘটবে। অনুষ্ঠানটিকে কেন্দ্র করে উপজেলায় এখন উৎসবের আমেজ। অনুষ্ঠানের নিরাপত্তার জন্য সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করেছে প্রশাসন।

ব্যারিস্টার সুমন জানিয়েছেন, তিনি তার নির্বাচনী এলাকায় তরুণ উদ্যোক্তা তৈরিতে কাজ করতে চান। তারই ধারাবাহিকতায় উপজেলায় টেকনিক্যাল প্রতিষ্ঠান গড়াসহ বিভিন্ন উদ্যোগের কথা জানাবেন অনুষ্ঠানে।

শেয়ারবাজারনিউজ ডটকম/ শি.

১ টি মতামত “ব্যারিস্টার সুমনের নতুন উদ্যোগে উৎসবের আমেজ!”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.