আজ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইং, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ ফেব্রুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

নিজের বেঁচে থাকার খবর দিলেন নিজেই!

বিনোদন ডেস্ক: জরায়ু মুখ ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে পুনম পাণ্ডের, শুক্রবার বেলা ১১টা নাগাদ এই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অবশেষে জবাব দিলেন পুনম নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে।

 

মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলেন নিজেই! শনিবার পুনম নিজেই একটি ভিডিও বার্তা জারি করে জানালেন মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রাম থেকে ছোট্ট একটি ভিডিওর মাধ্যমে জানান তিনি বেঁচে আছেন। আসলে মৃত্যু নিয়ে এই লুকোচুরির নেপথ্যে ছিল কারণ। জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য। মহিলাদের এই টিকার কী প্রয়োজনীয়তা সেটাই জানান পুনম।

সম্প্রতি অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও কিশোরীর মেয়েদের জরায়ু-মুখের ক্যানসারে নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। তার পরের দিনই পুনমের এই পোস্ট, গোটা একদিন টানটান রহস্য। তবে কি অর্থমন্ত্রীর কথাকেই গুরুত্ব দিয়ে এমন কাণ্ড ঘটালেন তিনি! সেই জল্পনা রয়েই গেল।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম পোস্টে লেখা হয়, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যানসারে হারিয়েছি।’ সেই পোস্টে আরো লেখা হয়েছিল, “দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।”

শেয়ারবাজারনিউজ ডটকম/ শি.

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.