আজ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইং, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ ফেব্রুয়ারী ২০২৪, শনিবার |

kidarkar

ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতা নতুন উচ্চতায় নেওয়ার প্রত্যয় নিয়ে ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশনের আয়োজন করে ব্র্যাক ব্যাংক।

কনভেনশনে ২০২৪ সাল ও আগামী বছরগুলোর জন্য ব্রাঞ্চ ব্যাংকিংয়ের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়ন করা হয়। সকল ব্রাঞ্চ ম্যানেজার, সাব-ব্রাঞ্চ ম্যানেজার, বিজনেস হেড ও উর্ধ্বতন কর্মকর্তা সম্মেলনে যোগ দেন। সারাদেশে ১৮৭টি ব্রাঞ্চ ও ৪০টি সাব-ব্রাঞ্চ নিয়ে ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ব্যাংকের ব্যালেন্স শীট সম্প্রসারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

দুই দিনব্যাপী এই কনভেনশনে ব্রাঞ্চ ম্যানেজারদের ব্যাংকের স্বল্প ও দীর্ঘমেয়াদী লক্ষ্য সম্পর্কে অবহিত করা হয়। একই সাথে গ্রাহক কেন্দ্রিক প্রোডাক্ট ও সার্ভিসের মাধ্যমে ব্যাংকিং খাতের ব্যবসায়িক সুযোগগুলোকে যথাযথভাবে কাজে লাগানো এবং গ্রাহকদের ব্যাংকিং অভিজ্ঞতা সর্বোকৃষ্ট করার বিষয়ে জোর দেওয়া হয়।

কনভেনশনে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান। ১০ ফেব্রুয়ারি ২০২৪ কক্সবাজারের একটি হোটেলে সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন।

ব্র্যাক ব্যাংকের হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, সিনিয়র ম্যানেজমেন্ট কমিটির সদস্যবৃন্দ, সিনিয়র জোনাল হেড, রিজিওনাল হেড ও ক্লাস্টার ম্যানেজারসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.