আজ: শুক্রবার, ১৭ মে ২০২৪ইং, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ মার্চ ২০২৪, সোমবার |

kidarkar

ইউসিবি’র তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদকঃ দেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) সম্প্রতি তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

এ চুক্তির ফলে তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের কর্মীরা ইউসিবি থেকে এক্সক্লুসিভ কর্পোরেট এক্সিকিউটিভ প্যাকেজ (পেরোল ব্যাংকিং সলিউশন) উপভোগ করবেন।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আরিফ কাদরী এবং তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো: হারুনুর রশিদ মোল্লার উপস্থিতিতে অনুষ্ঠিত এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ইউসিবির এসইভিপি ও হেড অব রিটেইল বিজনেস ব্যাংকিং মোহাম্মদ শফিকুর রহমান ও তিতাস গ্যাস টিঅ্যান্ডডি কোম্পানি লিমিটেডের সেক্রেটারি ও মহাব্যবস্থাপক মো: লুৎফুল হায়দার মাসুম ঢাকায় তিতাসের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবি থেকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সে্ক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান, এসইভিপি এবং ট্রানজেকশন ব্যাংকিং বিভাগের প্রধান মো: সেকান্দার-ই-আজম এবং তিতাস গ্যাস টিএন্ডডি কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার মিসেস অর্পনা ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.