আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার |

kidarkar

চেন্নাইয়ের পথে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : মুস্তাফিজুর রহমানের আইপিএল যাত্রাটা যেন এক রোলারকোস্টার। সানরাইজার্স হায়দরাবাদ থেকে শুরু। এরপর মুম্বাই হয়ে গিয়েছেন রাজস্থান। সেখান থেকে দিল্লির দরবার ঘুরে এবার মুস্তাফিজ নামের ট্রেনটা চেন্নাইয়ে এসে থেমেছে। বাংলাদেশের পেস বোলার মুস্তাফিজুর রহমানের আইপিএলে এবারের ঠিকানা চেন্নাই সুপার কিংস।

গতকালই বাংলাদেশের জার্সিতে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে ছিলেন মুস্তাফিজ। বোলিংটাও খুব একটা খারাপ করেননি। ৯ ওভার বল করে পেয়েছেন দুই উইকেট। সেই ম্যাচের পর আজ (মঙ্গলবার) উড়াল দিয়েছেন চেন্নাইয়ের পথে।

নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজে বিমানবন্দরের ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছেন ফিজ নিজেই। লিখেছেন, ‘নিজের নতুন দায়িত্বে জন্য উত্তেজনা নিয়ে অপেক্ষা করছি। ২০২৪ সালের জন্য চেন্নাইয়ের পথে। প্রার্থনায় রাখবেন, যেন নিজের সেরাটাই দিতে পারি।’

বিশ্বের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজ লিগে বাংলাদেশের এই বোলারকে নিয়ে খুব বেশি মাতামাতি না হলেও দল পেয়েছেন প্রতিবারই। এবারেও বেস প্রাইজ দুই কোটি টাকাতেই তাকে দলে টেনেছিল মহেন্দ্র সিং ধোনি আর স্টিফেন ফ্লেমিং-এর দল। মুস্তাফিজকে ছাড়াই প্রস্তুতি শুরু করে দিয়েছে চেন্নাই শিবির। আজ সেখানে যোগ দিতে পারেন তিনি।

গতকাল অবশ্য বাংলাদেশের হয়ে ম্যাচটা নিজের মনমতো শেষ করতে পারেননি মুস্তাফিজ। নিজের স্পেল শেষ করা হয়নি তার। ম্যাচের ৪৮তম ওভারে নিজের স্পেলের শেষ ওভার করতে আসেন। একটা বল করেছিলেন বটে। সেটা ছিল ওয়াইড। পরের বল করতে এসে রান আপের মধ্যেই আটকে যেতে হয়। পরে আবার চেষ্টা করেও আর পারেননি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে স্ট্রেচারে ওঠেন তিনি। সেভাবেই মাঠ ছাড়লেন এই পেসার।

চট্টগ্রামের প্রচন্ড গরমে ক্র্যাম্প হয়েছিল তার। ব্যাটিং করতে না হলেও ট্রফি নিয়ে উদযাপনের সময় ঠিকই আবার দেখা যায় হাস্যোজ্জ্বল মুস্তাফিজকে। আর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত জানান, ভালো আছেন মুস্তাফিজ।

আগামী ২২ মার্চ শুরু হওয়া আইপিএলের ফাইনাল হতে পারে আগামী ২৬ মে। সেখানে মুস্তাফিজকে ১২ মে পর্যন্ত পাবে ফ্যাঞ্চাইজিটি। বাকি ম্যাচগুলো তিনি খেলতে পারবেন না। মোট ৫১ দিনের জন্য এই বাঁ-হাতি পেসারকে ছুটি দিয়েছে বিসিবি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.