আজ: রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইং, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ মার্চ ২০২৪, সোমবার |

kidarkar

এ সি আই মটরস্ এর উদ্যোগে ঠাকুরগাঁও জেলায় গম কাটা উদ্বোধন উপলক্ষে হারভেস্টার ফ্রি সার্ভিস ক্যাম্পেইন শুরু

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিভিন্ন এলাকায় গম কাটা শুরু হয়েছে। তারই ধারাবাহিকতায় ঠাকুরগাঁও জেলায়ও গম কাটা শুরু হয়েছে।

দেশের বিভিন্ন জেলা থেকে কম্বাইন হারভেস্টারগুলি গম কাটা উপলক্ষে ঠাকুরগাঁও-এ আসছে। গম হার্ভেস্টিং এর এই সময় হার্ভেস্টারগুলির পারফরম্যান্স নিশ্চিত করার জন্য এবং নির্বিঘেœ গম হার্ভেস্টিং করার জন্য এ সি আই মটরস্ আয়োজন করেছে হারভেস্টার এর ফ্রী সার্ভিস ক্যাম্পেইনিং।

এই গম হার্ভেস্টিং কে কেন্দ্র করে গত ২৪ শে মার্চ ঠাকুরগাঁও জেলার শীবগঞ্জ উপজেলার রামপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ সি আই মটরস্ এর উদ্যোগে অনুষ্ঠিত হয় “লোভল হারভেস্টার সার্ভিস ক্যাম্পেইন” উক্ত ক্যাম্পাইনিং এর মৌলিক উদ্দেশ্য এ সি আই মটরস্ এর যে সকল হারভেস্টার গমের সিজনে হার্ভেস্টিং করতে আসবে তাদেরকে সময়মতো সার্ভিস দেওয়া এবং সুলভ মূল্যে হারভেস্টার এর স্পেয়ার পার্টস সরবরাহ করা। এ সি আই মটরস্ আয়োজিত এই অনুষ্ঠানে প্রায় ২০০ জন কম্বাইন হারভেস্টার মালিক এবং হারভেস্টার চালকগণ অংশগ্রহণ করেন। অংশগ্রহণকৃত হারভেস্টার মালিক ও চালকদের জন্য অনুষ্ঠানটিতে আয়োজন করা হয় ফ্রী হেলথ চেক আপ, হারভেস্টার ফ্রী সার্ভিস রেজিস্ট্রেশন (রেজিস্ট্রেশন করলেই থাকছে আকর্ষণীয় গিফট), ৬% ডিসকাউন্ট মূল্যে হারভেস্টার স্পেয়ার পার্টস। এছাড়াও আগত অতিথিদের বিনোদনের জন্য খেলাধুলা এবং বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার এর ব্যবস্থাও করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন উপ-পরিচালক জনাব মোঃ সিরাজুল ইসলাম (কৃষি সম্প্রসারণ অধিদপ্তর), উপজেলা কৃষি কর্মকর্তাগণ সহ এ সি আই মটরস্ এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এছাড়াও এ বছর এ সি আই মটরস্ নিয়ে এসেছে এসি কেবিন যুক্ত লোভল কম্বাইন হারভেস্টার। আগামী গ্রীষ্মকালীন সময়ে এই কম্বাইন হারভেস্টার দিয়ে হার্ভেস্টিংয়ে, নতুন এবং তরুণ উদ্যোক্তাদের আরো উৎসাহিত করতে এ সি আই মটরস্ এর এই নতুন সংযোজন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.