আজ: রবিবার, ০৫ মে ২০২৪ইং, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ এপ্রিল ২০২৪, রবিবার |

kidarkar

ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ এর ইলেক্ট্রনিক সাবস্ক্রিপশনের জন্য ত্রিপাক্ষিক চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক: ২১ এপ্রিল, ২০২৪ তারিখে ডিএসই টাওয়ার, নিকুঞ্জে ইলেক্ট্রনিক সাবস্ক্রিপশন সিস্টেমের মাধ্যমে ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ এর ডিএসই এসএমই বোর্ডে তালিকাভুক্তির জন্য ইলেক্ট্রনিক সাবস্ক্রিপশনের জন্য ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এবং ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ এর মধ্যে একটি ত্রিপাক্ষিক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ডিএসই’র প্রধান নিয়ন্ত্রক কর্মকর্তা খাইরুল বাশার আবু তাহের মোহাম্মদ, সিএসই’র ডেপুটি জেনারেল ম্যানেজার হাসনাইন বারী, ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সাদাত হোসেন সেলিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ পরিচালক এবং প্রাইলিংক সিকিউরটিজ লিঃ এর চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম, ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ এর পরিচালক মাহে আলম ও সারা হোসেন, ডিএসই’র মহাব্যবস্থাপক মোঃ ছামিউল ইসলাম, উপ মহাব্যবস্থাপক মোঃ শফিকুর রহমান এবং সিএসই এর তানিয়া বেগম।

উল্লেখ, ক্রাফটসম্যান ফুটওয়্যার অ্যান্ড এক্সেসরিজ লিঃ এর সাবস্ক্রিপশন ২১ এপ্রিল, ২০২৪ তারিখে শুরু হয়ে ২৫ এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত চলবে।

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.