আজ: বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ইং, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ এপ্রিল ২০২৪, শনিবার |

kidarkar

সিলেটে আইএফআইসি লারজেস্ট ব্যাংকিং নেটওয়ার্ক বিজনেস কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: শাখা-উপশাখায় দেশের বৃহত্তম আইএফআইসি ব্যাংক পিএলসি-এর বৃহত্তর সিলেটের সকল শাখা-উপশাখার কর্মীবৃন্দকে নিয়ে ২৬ এপ্রিল ২০২৪, সিলেটের একটি মিলনায়তনে দিনব্যাপী ‘আইএফআইসি লারজেস্ট ব্যাংকিং নেটওয়ার্ক বিজনেস কনফারেন্স’ অনুষ্ঠিত হয়।

সন্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ব্রাঞ্চ বিজনেস মোঃ রফিকুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। বিজনেস কনফারেন্সে সিলেট অঞ্চলে অবস্থিত আইএফআইসি ব্যাংকের শাখা ও উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ সংশ্লিষ্ট শাখা-উপশাখার প্রতিনিধিদের সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জনাব শাহ আলম সারওয়ার জানান যে গত ১১ বছরে আইএফআইসি ব্যাংকের ডিপোজিট ৪০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং আগামী জুন মাসের মধ্যে তা বেড়ে ৫০০ শতাংশ হবে। তিনি ২০১৯ সালে যাত্রা শুরু করা আইএফআইসি উপশাখার উল্লেখযোগ্য সাফল্যের পরিসংখ্যান সবার সামনে তুলে ধরেন এবং ব্যাংকিং সেক্টরের বিবর্তনের সাথে সাথে মানব সম্পদ উন্নয়নের উপর বিশেষ জোর দিয়ে সকল কর্মীবৃন্দকে তাদের চিন্তা চেতনায় ইতিবাচক পরিবর্তনের আহ্বান জানান।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.