আজ: সোমবার, ২০ মে ২০২৪ইং, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১০ মে ২০২৪, শুক্রবার |

kidarkar

বাংলাদেশের একটি যুগোপযোগী অনলাইন মার্কেট প্লেস পাবলিকমার্কেট.কম.বিডি

নিজস্ব প্রতিবেদক:অনলাইন মার্কেট প্লেস বিশাল সম্ভবনা ও প্রত্যাশা নিয়ে খুব ভাল চলছে একটি নতুন অ্যাপ, বাংলাদেশের একটি যুগোপযোগী অনলাইন মার্কেট প্লেস। এটি হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় শ্রেনীবদ্ধ বিজ্ঞাপন প্লাটফর্ম যেখানে ক্রেতা এবং বিক্রেতারা তাদের নতুন বা পুরাতন পণ্য বিক্রয় বা ক্রয় করে। এই অনলাইন প্লাটফর্মের নাম (পাবলিকমার্কেট.কম.বিডি)।

(পাবলিকমার্কেট.কম.বিডি) এমন একটি প্লাটফর্ম যেখানে ভোক্তারা বৈধ্য সবকিছু কিনতে এবং বিক্রি
করতে পারে।

(পাবলিকমার্কেট.কম.বিডি) এর অ্যাপস এবং ওয়েবসাইটের রয়েছে হাজারো পণ্য ও সেবার ক্যাটাগরি। যা ডিজিটাল বাংলাদেশ গড়ার নতুন প্রত্যয়। গ্রাম-শহর-বন্দর সকল স্থানের মানুষদের ন্যায্য মূল্যে ক্রয়-বিক্রয় ও পরিসেবা গ্রহণের নতুন মাত্রা সৃষ্টি করবে। এমনকি গ্রামের প্রান্তিক কৃষকও পাইতে পারে পণ্য বা সেবার ন্যায্য মূল্য।

(পাবলিকমার্কেট.কম.বিডি) সুদীর্ঘ প্রচেষ্টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সকল প্রকার নিয়ম-নীতি
অনুসরণ করে সরকারি গুরুত্বপূর্ণ অফিস বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেড ( বিটিসিএল)-এর কাছ থেকে ডোমেইন পেয়ে বাণিজ্য মন্ত্রনালয়ের অঙ্গ প্রতিষ্ঠান যৌথমূলধন কোম্পানি ও ফার্মসমূহের পরিদপ্তর থেকে প্রাইভেট লিমিটেড কোম্পানি হিসাবে গঠিত ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ট্রেড লাইসেন্স প্রাপ্ত এবং টিন, বিন, ট্রেডমার্ক, কপিরাইট সহ সকল প্রয়োজনীয় নিবন্ধনে নিবন্ধিত হয়ে ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ব-ঈঅই) এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ
সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস -এর মতো বাংলাদেশের দুইটি আইটি অ্যাসোসিয়েশনের গর্বিত সদস্য পদ পেয়েছে। ডিজিটাল বিজনেস আইডেন্টিফিকেশন (উইওউ) নাম্বার ৭ ৩ ৭ ৮ ৬ ০ ৩ ৩৬ ।

(পাবলিকমার্কেট.কম.বিডি) পাওয়ার্ড বাই পিএম এক্সপার্ট লিমিটেড(একটি কমপ্লিট আইটি কোম্পানি)। প্রতিষ্ঠানটির কর্পোরেট অফিস গুলশান-বাড্ডা লিংক রোডে অবস্থিত। যাহার ব্যবস্থাপনা পরিচালক- মোঃ আহসান হাবিব হিরক। প্রতিষ্ঠানটির মূল উদ্দেশ্য হলো দেশে কর্মসংস্থানের ব্যবস্থা করা এবং ভোক্তাদের সকল প্রকার সেবার গ্রহন প্রক্রিয়াকে একটি অনলাইন প্লাটফর্মে নিয়ে আসা। ব্র্যান্ডটিকে সাধারণ মানুষের মধ্যে যথাযথভাবে তুলে ধরার জন্য চলচ্চিত্র নায়ক বাপ্পারাজ প্রতিষ্ঠানটির বিজ্ঞাপন চিত্রে কাজ করেছেন।

অ্যাপটির জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলছে এবং সকলের মধ্যে নতুন স্টার্টআপ হিসাবে এর প্রতি মানুষের ভীষণ আগ্রহের তৈরি হচ্ছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.