আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ ডিসেম্বর ২০১৫, শনিবার |

kidarkar

চলতি সপ্তাহে ৪ কোম্পানির এজিএম

AGMশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বাষির্ক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হচ্ছে- হাক্কানী পাল্প, ইফাদ অটোস, ডেল্টা ব্র্যাক হাউজিং এবং ঝিলবাংলা। এর আগে ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড এবং এজিএমের তারিখ নির্ধারণ করে এসব কোম্পানির পরিচালনা পর্ষদ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

হাক্কানী পাল্প:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে কাগজ ও মুদ্রণ খাতের কোম্পানি হাক্কানী পাল্প লিমিটেড। এ কোম্পানির এজিএম ৬ ডিসেম্বর রোববার সকাল সাড়ে ১১টায় ইডেন গার্ডেন কমিউনিটি সেন্টার, হালিশহর, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে।

ইফাদ অটোস:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৭ শতাংশ ক্যাশ ও ৩০ শতাংশ স্টকসহ মোট ৩৭ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে প্রকৌশল খাতের কোম্পানি ইফাদ অটোস লিমিটেড। এ কোম্পানির এজিএম ৭ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় আইডিইবি ভবন, কাকরাইল, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

ডেল্টা ব্র্যাক হাউজিং:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে আর্থিক খাতের কোম্পানি ডেল্ডা ব্র্যাক হাউজিং লিমিটেড। এ কোম্পানির এজিএম ৮ ডিসেম্বর মঙ্গলবার সকাল ১১টায় হোটেল আমারি, গুলশান-২, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

ঝিলবাংলা সুগার মিলস:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি ঝিলবাংলা সুগার মিলস লিমিটেড। এ কোম্পানির এজিএম ১২ ডিসেম্বর শনিবার বিকেল ৩টায়, জামালপুর শিল্পকলা একাডেমি অডিটোরিয়াম, ঢাকাতে অনুষ্ঠিত হবে।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.