আইসিবি ৮ ফান্ডের এনএভি প্রকাশ

11111শেয়ারবাজার ডেস্ক: নেট অ্যাসেট ভ্যালু (এনএভি) প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসসিবি) কর্তৃক পরিচালিত ৮ মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

১০ ফেব্রুয়ারি ২০১৫ তারিখের হিসাব অনুযায়ী আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ১০ টাকা ফেস ভ্যালুর বিপরীতে প্রথম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট অ্যাসেট (এনএভি) ভ্যালু ক্রয় মূল্য অনুসারে ২২৯.২৬ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১,৫৯৩.৯৩ টাকা।

দ্বিতীয় আইসিবির ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ১০০.৪০ টাকা এবং বাজার মূল্য অনুসারে ২৯৮.৩০ টাকা, তৃতীয়টির ক্রয় মূল্য অনুসারে ৬৯.৪৪ আর বাজার মূল্য অনুসারে ৩২২.৬৫ টাকা, চতুর্থটির ক্রয় মূল্য অনুসারে ৭৭.৭২ আর বাজার মূল্য অনুসারে ২৮৫.৪৭ টাকা, পঞ্চমটির ক্রয় মূল্য অনুসারে ৫৮.৬৫ আর বাজার মূল্য অনুসারে ২৪৬.৬৩ টাকা, ষষ্ঠটির ক্রম মূল্য অনুসারে ২৭.০১ আর বাজার মূল্য অনুসারে ৬০.০৯ টাকা, সপ্তমটির ক্রম মূল্য অনুসারে ৩৮.৬৮ আর বাজার মূল্য অনুসারে ১০৬.৪৬ টাকা এবং অষ্টম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৩৩.২৪ টাকা আর বাজার মূল্য অনুসারে ৭১.৭৯ টাকা।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top