আজ: শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ মে ২০১৬, সোমবার |


kidarkar

কামড়ে মালিকের মাথা বিচ্ছিন্ন করে হত্যা করলো উট!


Camelশেয়ারবাজার ডেস্ক: উট অনেকটা নিরীহ প্রাণী। কখনও তাকে ক্ষেপতে দেখা যায় না। তবে এবার এই নিরীহ প্রাণীটি ক্ষেপে গিয়ে তার মালিকের মাথা কামড়ে বিচ্ছিন্ন করেছে! পড়ছে প্রচণ্ড গরম, তার ওপর দিনভর দুটি পা বেঁধে রাখা হয়েছিল ওই উটটির। দিনশেষে রাগ সামলাতে পারেনি ভারতের রাজস্থান রাজ্যের ওই উটটি। প্রতিশোধ হিসেবে নিজ মালিকের মাথাটি কামড়ে ধড় হতে পৃথক করে ফেলেছে এই প্রাণীটি।

শনিবার রাজস্থানের বারমার জেলায় ঘটে এমন লোমহর্ষক ঘটনা। ২৫ জন গ্রামবাসী ৬ ঘণ্টা চেষ্টার পর ক্ষুব্ধ প্রাণীটিকে শান্ত করতে সমর্থ হয়।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, শনিবার রাতে স্থানীয় মাঙ্গটা গ্রামের উরজা রাম তার নিজ বাড়িতে অতিথি আপ্যায়নে ব্যস্ত ছিলেন। হঠাৎ করেই তার মনে পড়ে যায় যে, তার পোষা উটটি প্রচণ্ড গরমে সারাদিনই বাইরে রয়েছে এবং উটটির পা-ও বাঁধা রয়েছে। তিনি দ্রুত উটটির কাছে গিয়ে পায়ের বাঁধন খুলতে যান। তবে তার আগেই প্রচণ্ড ক্ষেপে উঠেছে ভাষাহীন এই প্রাণীটি।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসীরা বলেন, উটটি উরজার গলা ধরে তাকে উঁচু করে এবং পাশের উঠানে ছুড়ে মারে। তারপর ওই ব্যক্তির শরীরে কামড় দিয়ে একপর্যায়ে তার মাথা শরীর হতে বিচ্ছিন্ন করে ফেলে।

ইতিপূর্বেও এই উটটি একবার উরজা রামকে আক্রমণ করেছিল। বর্তমানে সবচেয়ে বেশি তাপমাত্রা বিরাজ করছে ভারতে। যেসব সৈন্য উটের পিঠে চড়ে ভারত-পাকিস্তান সীমান্ত পাহারা দিয়ে থাকেন, তারাও উটের কারণে বেশ সমস্যায় পড়েছেন। প্রচণ্ড গরমে উটকে শান্ত রাখাটা বেশ কঠিন হয়ে পড়ছে। সম্প্রতি টহলরত এক সেনা সদস্যকে পিঠ হতে ফেলে দেয় একটি উট। এরপর থেকে সৈন্যরা বেশ সমস্যার মধ্যে রয়েছেন।

শেয়ারবাজারনিউজ/মু


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.