ট্রেক হোল্ডারদের সাথে সিএসই’র কর্মশালা অনুষ্ঠিত

cseশেয়ারবাজার রিপোর্ট: ট্রেক হোল্ডারদের সাথে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সিএসইর উদ্যোগে অ্যান্টি মানি লন্ডারিং অ্যান্ড কমবেটিং ফাইন্যান্সিং অব টেররিজম, গুড গভর্ণেন্স এবং কমপ্লায়েন্স অ্যাওয়ারনেস অ্যান্ড সার্ভিলেন্স নিয়ে দিনব্যপী কর্মশালা অনুষ্ঠিত হয়। সিএসইর অ্যাকাউন্ট ম্যানেজার তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিএসই এর চট্টগ্রামস্থ প্রধান কার্যালয়ের সভাকক্ষে শনিবার ট্রেক হোল্ডারদের জন্য এই কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় মোট চারটি সেশন পরিচালিত হয়। এগুলো হলো: অ্যান্টি মানি লন্ডারিং অ্যান্ড কমবেটিং ফাইন্যান্সিং অব টেররিজম, গুড গভর্ণেন্স, কমপ্লায়েন্স অ্যাওয়ারনেস, এবং সার্ভিলেন্স।

এসব সেশনে বক্তব্য রাখেন যথাক্রমে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক (বিএফআইইউ) হাবিবুর রহমান তালুকদার, বাংলাদেশ সিকিউরিটিজ এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) নির্বাহী পরিচালক এম হাসান মাহমুদ এবং নির্বাহী পরিচালক সাইফুর রহমান।

এদিকে সোমবার দুপুর দেড় টায় সিএসইর ঢাকা অফিসে এক সংবাদ সংম্মেলনের আয়োজন করা হয়েছে। সিএসইর অফিসিয়াল ফেসবুক পেইজ উদ্বোধন করার জন্যে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top