মক টেস্টের আয়োজন করেছে ডিএসই

DSEশেয়ারবাজার রিপোর্ট: প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) নতুন সিস্টেম বুক বিল্ডিং পদ্ধতিতে শেয়ারের মূল্য নির্দেশকের জন্য নতুন সফটওয়্যার সংযোজন করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)। আর এ সফটওয়্যার স্টেকহোল্ডারদের মধ্যে সফলভাবে পরিচালনার জন্য মক টেস্টের আয়োজন করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ডিএসইর মক টেস্ট কর্মসূচী আগামী ৪ কার্যদিবস অর্থাৎ ১২ মার্চ বৃহস্পতিবার শুরু হয়ে ১৮ মার্চ বুধবার পর্যন্ত চলবে। প্রতিদিন বিকেল সাড়ে ৩টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ডিএসইর ট্রেনিং একাডেমিতে অনুষ্ঠিত হবে এ কর্মসূচী। নতুন সফটওয়্যারের মাধ্যমে যোগ্য প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা শেয়ারের মূল্য বিডিংয়ের ক্ষেত্রে আরও উন্নতমানের সেবা পাবে বলে জানা গেছে।

যেসব প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের ই-মেইল অ্যাড্রেস রয়েছে তাদের ঠিকানায় এই অনুষ্ঠানের সময়সূচী  পাঠানো হয়েছে। এছাড়াও নতুন সফটওয়ারের ডেমোনেস্ট্রেশন কর্মসূচী সফলভাবে সম্পন্ন করতে সকল প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীকে নির্ধারিত সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছে ডিএসই।

এবিষয়ে আরও বিস্তারিত জানার জন্য www.dsebd.org/bookbuildingipo.php. লিংকে ভিজিট করার জন্য অনুরোধ করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

 

শেয়ারবাজার/অ

 

আপনার মন্তব্য

Top