বিয়ে করলে ট্রেনের টিকেট ফ্রি

mujibulশেয়ারবাজার রিপোর্ট: নব বিবাহিতদের ট্রেনের টিকেট ফ্রি দেওয়া হবে। আর এ টিকেট দিয়ে নব বিবাহিত  দম্পতিরা যেখানে খুশি সেখানে যেতে পারবেন বলে জানিয়েছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

বুধবার রাজধানীর বনানীতে অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধুর ৯৬তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।

রেলমন্ত্রী  বলেছেন, কমলাপুর রেলওয়ে স্টেশনে নতুন স্ত্রীকে নিয়ে আসলে বাংলাদেশের যে কোনো জায়গায় বিনামূল্যে ভ্রমণের টিকেট দেওয়া হবে। এর মাধ্যমে যেখানে খুশি সেখানে যেতে পারবেন নব বিবাহিত দম্পতিরা। আর পুরানোদের মধ্যেও যদি কেউ এ সুযোগ চান তাহলে তাও দেওয়া যাবে।

অনুষ্ঠানে ৬৭ বছর বয়সে বিয়ে করার জন্য অনুষ্ঠানে রেলমন্ত্রীকে অনেকে ধন্যবাদ জানান। এ ধন্যবাদের কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি রসিকতা করে বলেন, নতুন বিয়ে করলে ট্রেনের টিকেট ফ্রি দেয়া হবে।

উল্লেখ্য, গত বছরের ৩১ অক্টোবর রেলমন্ত্রী বিয়ে করেন কুমিল্লার চান্দিনা উপজেলার মীরাখলা গ্রামের হনুফা আক্তারকে। ২৯ বছর বয়সী হনুফা ওই গ্রামের প্রয়াত হাবিবুল্লাহ মুন্সির মেয়ে। ৬৭ বছর বয়সে রেলমন্ত্রীর বিয়েকে ঘিরে সারা দেশে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়। বিভিন্ন সময় এর হাস্যরসাত্মক জবাবও দিয়েছেন তিনি।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top