চলচ্চিত্র করবেন মাহিয়া মাহি

mahiya mahiশেয়ারবাজার ডেস্ক: চলচ্চিত্র করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। গত জানুয়ারি মাসে মাহি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন, ‘অগ্নি ২ ছবির পর আর কোনো ছবিতে অভিনয় করবেন না বলে মাহি ঘোষণা দেন। এসময় দেশের বিভিন্ন গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে মাহি জানান, সিনেমায় আর কাজ করবেন না। তারপর ৩১ জানুয়ারি পড়াশুনা করার জন্য উড়াল দেন আমেরিকায়।

কিন্তু মাস পেরুতে না পেরুতেই নিজের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ালেন মাহি। হঠাৎ করেই জানান, চলচ্চিত্র ছাড়ছেন না, আবারও অভিনয় করবেন তিনি।ফেসবুকে স্ট্যাটাস দিয়েই তিনি নিজের নতুন সিদ্ধান্তের কথা জানান । বৃহস্পতিবার গভীর রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্ট স্ট্যাটাস আপডেটে মাহি বলেMahita mahi Fb statusন, ‘আমি অবশ্যই সিনেমা করবো। কিছুদিন খুব হতাশায় ছিলাম। খুব কষ্ট আর অভিমান থেকেই দিয়েছিলাম স্ট্যাটাসটা যে আর সিনেমা করবো না। সিনেমা আমার স্বপ্ন, আমার বাস্তব। কোথায় যাবো একে ছেড়ে? সম্ভব না।’

সাংবাদিকদের কাছে দুঃখ প্রকাশ করে মাহি আরো লেখেন, ‘আমি দুঃখিত সব সাংবাদিকদের প্রতি। মনটা ভীষণ খারাপ ছিল তাই কারো সাথে যোগাযোগ রাখিনি।’ তিনি আরও জানান,অগ্নি-২ ছবি শেষ করে ভারতের এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি পুলিশগিরিতে কাজ করব। তারা আমাকে ছবিটিতে চূড়ান্ত করেছে।’

উল্লেখ্য,২০১৪ সালে মুক্তি পাওয়া ‘অগ্নি’ সিনেমায় নামভূমিকায় অভিনয় করেছেন মাহি। সিনেমার ব্যবসায়িক সাফল্যের কথা বিবেচনা করেই প্রযোজনা প্রতিষ্ঠান জ্যাজ মাল্টিমিডিয়া এই চলচ্চিত্রের সিক্যুয়েল নির্মাণের সিদ্ধান্ত নেয়। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি ২’-এ মাহির বিপরীতে থাকছেন পশ্চিমবঙ্গের তারকা ওম। এই সিরিজের প্রথম সিনেমায় মাহির সহশিল্পী হিসেবে কাজ করেছেন ঢালিউডের অভিনেতা আরিফিন শুভ।

মাহি অভিনীত উল্লেখযোগ্য কিছু চলচ্চিত্রগুলো হল- ভালোবাসার রং (২০১২), পোড়ামন (২০১৩), ভালোবাসা আজকাল (২০১৩), অগ্নি (২০১৪), দবির সাহেবের সংসার (২০১৪), দেশা দ্য লিডার (২০১৪), অনেক সাধের ময়না (২০১৪) এবং রোমিও বনাম জুলিয়েট (২০১৫)।

মাহি এখন ইফতেখার চৌধুরীর অগ্নি-২ ছবির শুটিং করছেন থাইল্যান্ডে।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top