আজ: শুক্রবার, ১৮ জুন ২০২১ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ মার্চ ২০১৫, শনিবার |


kidarkar

জন্মদিন পালন করলেন শাকিব কক্সবাজারে

10420281_1584229138523750_9198375918055034795_nশেয়ারবাজার ডেস্ক: ঢালিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা, বাংঙ্গালির ছবি ভোক্তদের প্রিয় নায়ক শাকিব খানের আজ ২৮ মার্চ শূভ জন্মদিন।একরে পর এক ছবি নিয়ে ব্যস্ত থাকা এ অভিনেতার(শাকিব খানের) বছরের একটি দিনও ফাঁকা থাকে না । ফলে জন্মদিনটাও কাটছে কাজে কাজে। ২৮ মার্চ তার জন্মদিন। তিনি এখন কক্সবাজারে। সেখানে শাহীন সুমন পরিচালিত ‘লাভ ম্যারেজ’ ছবির দৃশ্যধারণের ফাঁকে উদযাপন করা হলো তার জন্মদিন।

রাত ১২টা ১ মিনিটে কেক কেটে দিনটি ফালন করেন শাকিব খান। সেখানে ছিলেন ছবিটির অভিনেত্রী অপু বিশ্বাস। এ ছাড়া তাকে শুভেচ্ছা জানাতে যান শাকিবের ‘মেন্টাল’ ছবির পরিচালক শামীম আহমেদ রনি, প্রযোজক টফি খানসহ অনেকে।

শাকিব খানের প্রকৃত নাম মাসুদ রানা। তিনি জন্মগ্রহণ করেন গোপালগঞ্জ জেলার একটি মুসলিম পরিবারে। বেড়ে উঠেছেন শিল্পনগরী নারায়ণগঞ্জে। ১৯৯৯ সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর কাজ করেছেন অসংখ্য ছবিতে।২০১০ সালে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ এবং ২০১২ সালে ‘খোদার পরে মা’ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন শাকিব খান।

শেয়ারবাজার/রা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.