আজ: রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ইং, ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১১ মার্চ ২০১৭, শনিবার |



kidarkar

১০ মার্চ স্টার সিনেপ্লেক্সে কিংকং

king kongশেয়ারবাজার ডেস্কঃ ‘কিংকং’কে মনে আছে নিশ্চয়ই! ১৯৩৩ সালে জন্ম নেয়া কিংকং ভারত মহাসাগরের এক রহস্যময় দ্বীপে বাস করত। এই দানব গেরিলা চরিত্র ‘কং’-কে বারবার ফিরিয়ে আনা হয়েছে রুপালি পর্দায়।

তার প্রত্যাবর্তন কখনও হয়েছে একা, কখনও বা তার সঙ্গী হয়েছে জাপানি জলদানব গডজিলা। যে রূপেই হোক, কং-কে ভালবেসে বারবার হলে গিয়েছে দর্শক। ব্যবসার মুখ দেখেছেন প্রযোজকরা।

সেই ধারাবাহিকতায় আবারও রুপালী পর্দায় হাজির কং। এরইমধ্যে ইউরোপ আমেরিকার বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে ‘কং : স্কাল আইসল্যান্ড’ নামের ছবিটি। এটি লন্ডনে মুক্তি পেয়েয়ে ২৮ ফেব্রুয়ারি আর যুক্তরাষ্ট্রে ছবিটি মুক্তি পায় ১০ মার্চ। জর্ডান ভোট-রবার্টসের পরিচালনায় এই ছবিতে অভিনয় করছেন স্যামুয়েল এল জ্যাকসন, টম হিডলটন, ব্রি লারসনের মতো তারকারা। সবার উপরে থাকছে কং। ছবিটি মুক্তির পর থেকে দর্শকদের মুগ্ধ করে চলেছে।

এবারে বাংলাদেশ মাতাতে আগামী শুক্রবার (১০ মার্চ) স্টার সিনেপ্লেক্সে আসছে দানব গেরিলা কং। যাকে ‘কিং কং’ হিসেবেই চিনেছে বিশ্ব।

নতুন এই ছবিটিতে ১৯৭০ সালের পটভূমিকা দেখা যাবে অ্যাডভেঞ্চার প্রশান্ত মহাসাগরের একটি দ্বীপে। এক অভিযাত্রী দল তাকে ধরে নিয়ে আসে আমেরিকায়। নিউ ইয়র্ক শহরে দাপিয়ে বেড়ায় সে। পৃথিবীর সর্বকালের সেরা আতঙ্কের তালিকায় জায়গা করে নেয়। ১৯৩৩ সালের সাদা-কালো যুগ থেকে আজকের আধুনিক যুগেও কিংকংয়ের জনপ্রিয়তায় ভাগ বসাতে পারেনি কোন দানব।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.