ইন্টারপোলের রেড অ্যার্লাটে জাস্টিন বিবার!

Justin-Bieberশেয়ারবাজার ডেস্ক: হলিউডে বেবি সিঙ্গার খ্যাত জাস্টিন বিবারের খ্যাতি দুনিয়াজুড়ে। অল্পদিনেই বিবারের জনপ্রিয়তা ছড়িয়ে পরেন সকলের কাছে। কিন্তু বেপরোয়া জীবন যাপনের কারণে প্রায়শই সমালোচনার মুখে থাকেন এই কানাডিয়ান সংগীত তারকা বিবার।
নিজের তারকা খ্যাতিকে ভাঙ্গিয়ে বারবার এসব কুকর্মের শাস্তি থেকে রেহাই পেয়ে যান তিনি। তবে এবার বোধহয় ছাড় পাচ্ছেন না বিবার। তাকে ধরতে আন্তর্জাতিক পুলিশ সংস্থা ইন্টারপোলে রেড অ্যালার্ট জারি হতে যাচ্ছে্। জাস্টিন বিবারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির পর এবার তাকে ধরতে ইন্টারপোলকে রেড নোটিশ জারির অনুরোধ জানিয়েছেন আর্জেন্টিনার বিচারক অ্যালবার্টো জুলিও ব্যানোস।
আর্জেন্টিনার বিচার ব্যাবস্থার এক কর্মকর্তা এ বিষয়ে বলেন, ‘জাস্টিন বিবার বিশ্বের যে প্রান্তেই থাকুক, তাকে ধরতে আমরা ইন্টারপোলের সহায়তা চেয়েছি। একইসঙ্গে, সমন জারির ৬০ দিনের মধ্যে আদালতে হাজিরা দিতে ব্যর্থ হওয়ায় বিবারকে ধরতে আমরা ইন্টারপোলকে অনুরোধ জানিয়েছি।’
উল্লেখ্য ২০১৩ সালের নভেম্বরে আর্জেন্টিনায় গিয়েছিলেন বিবার। তখন দেশটির রাজধানী বুয়েনস এইরেসের একটি নৈশক্লাবের বাইরে বিবারের দুই দেহরক্ষী এক চিত্র সাংবাদিকের উপর হামলা চালিয়ে জোর করে তাঁর ক্যামেরা ও মোবাইল ফোন কেড়ে নেন। বিবারের বিরুদ্ধে অভিযোগ, তাঁর নির্দেশেই ওই হামলার ঘটনা ঘটে। ঘটনার পরপরই আর্জেন্টিনা ছাড়েন বিবার। পরে আর্জেন্টিনার আদালত বিবারকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিলেও, তিনি আর আর্জেন্টিনা যাননি।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top