আজ: শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১ইং, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ অগাস্ট ২০১৭, সোমবার |



kidarkar

কমলাপুরে টিকিটের জন্য দীর্ঘ লাইন

komalapurশেয়ারবাজার ডেস্ক: ঈদের আগাম ট্রেনের টিকিট সংগ্রহের চতুর্থ দিনে কমলাপুর রেল স্টেশনে টিকিট প্রত্যাশীদের সারি গিয়ে ঠেকেছে রাস্তায়। ঈদ ছুটি শুরু হওয়ার আগের দুইদিন বুধবার ও বৃহস্পতিবারের টিকিট চাহিদা বেশি থাকায় রাত থেকেই স্টেশনে যাত্রীরা ভিড় শুরু করেন।

সোমবার (২১ আগস্ট) সকাল ৮টা থেকে কমলাপুর স্টেশনের ২৩টি কাউন্টারে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। এর আগে ৭টার দিকেই কাউন্টার ঘিরে প্রতিটি সারি রাস্তায় পর্যন্ত পৌঁছায়। সংকুলান না হওয়ায় পরে সাপের মতো আঁকা-বাঁকা হয়ে দাঁড়ায় টিকিট প্রত্যাশীরা। এদিন দেয়া হচ্ছে ৩০ আগস্ট ঈদযাত্রার অগ্রিম টিকিট। প্রতিটি লাইন টার্মিনাল ভবন ছাড়িয়ে স্টেশনের প্রবেশপথ পর্যন্ত গিয়ে ঠেকেছে।

এবার কোরবানির ঈদে তিন দিনের সরকারি ছুটি শুরু হচ্ছে ১ সেপ্টেম্বর থেকে। তবে ঈদে ট্রেনের আগাম টিকিটের জন্য রোববার থেকেই শুরু হয় হাহাকার। ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকার পরও অনেকেই টিকিট ছাড়াই বাড়ি ফিরেছেন।

রাতভর থেকেই কমলাপুর রেলওয়ে স্টেশনে ভিড় জমান যাত্রীরা। এদিকে সকাল হতে না হতেই রেলস্টেশনে টিকিটের-প্রত্যাশীয় লাইনে দাঁড়িয়ে দীর্ঘ সময় ধরে অবস্থান করছেন বিভিন্ন বয়সের নারী, পুরুষ ও কিশোর। এসময় টিকিট কালবাজারি বন্ধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি দাবিও জানান যাত্রীরা।

বিআরটিসির ঈদ স্পেশাল ২৯ আগস্ট: এদিকে তথ্য বিবরণীতে বলা হয়েছে, ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখী মানুষের যাতায়াতের সুবিধার্থে বিআরটিসি আগামী ২৯ আগস্ট ঈদ স্পেশাল সার্ভিস চালু করবে। চলবে ৫ সেপ্টেম্বর পর্যন্ত। আগামী ২৩ আগস্ট ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, গাবতলী, মোহাম্মদপুর, মিরপুর দ্বিতল বাস ডিপো এবং গাজীপুর বাস ডিপো, নারায়ণগঞ্জ বাস ডিপো ও গুলিস্তানের ফুলবাড়িয়া কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে টিকিট বিক্রি করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.