আজ: শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১ইং, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ অগাস্ট ২০১৭, মঙ্গলবার |



kidarkar

শান্তা অ্যাসেট ম্যানেজমেন্টের সিইও হলেন এমরান হাসান

Shanta-asset-mgtশেয়ারবাজার ডেস্ক: শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ এমরান হাসান।

এর আগে, এশিয়ান টাইগার ক্যাপিটাল পার্টনারস্ অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড (এটিসিপি এএমএল) এর ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী হিসেবে দায়িত্বে পালন করছিলেন মোহাম্মদ এমরান হাসান।

এটিসিপি এএমএল-এর প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে, জনাব মোহাম্মদ এমরান হাসান এর নেতৃত্বে এটিসিপি এএমএল দেশের অন্যতম শীর্ষ সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি হিসেবে সুনাম অর্জন করে।

পুঁজিবাজার, তহবিল ব্যবস্থাপনা, মিউচ্যুয়াল ফান্ড এবং ঝুঁকি ব্যবস্থাপনা সংক্রান্ত বিষয়ে এমরানের ১০ বছরের অভিজ্ঞতা রয়েছে।

এমরান হোসেন উৎপাদন প্রকৌশলী হিসেবে মেঘনা বাংলাদেশ লিমিটেড-এ তার চাকুরিজীবন শুরু করেন। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার এর উপর স্নাতক শেষ করার পর ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রী অর্জন করেন।

এ প্রসঙ্গে এমরান হাসান বলেন, শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডে আমার নতুন দায়িত্ব নিয়ে আমি উচ্ছসিত। দক্ষ সম্পদ ব্যবস্থাপকদের জন্য মিউচ্যুয়াল ফান্ড ব্যবস্থাপনা আমাদের দেশে একটি সম্ভাবনাময় খাত। শক্ত ভিত্তিতে দাড়িয়ে থাকা শান্তা অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডকে আগামী তিন বছরের মধ্যে প্রথমসারির একটি সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি হিসেবে প্রতিষ্ঠা করা সম্ভব বলে আমি বিশ্বাস করি।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.