আজ: শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ সেপ্টেম্বর ২০১৭, রবিবার |



kidarkar

মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষণা করেছে: মুহিত

muhitশেয়ারবাজার ডেস্ক: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, মিয়ানমার রোহিঙ্গাদের তাদের দেশ থেকে বিতাড়িত করে বাংলাদেশের অর্থনীতিকে বিধ্বস্ত করার চেষ্টা করছে।  আজ রবিবার টঙ্গীতে রপ্তানিমুখী বিকাশমান শিল্পকারখানা এ্যাননটেক্স গ্রুপের স্বাস্থ্য ক্যাম্পের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আবুল মাল আব্দুল মুহিত বলেন, রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠিয়ে মিয়ানমার বাংলাদেশের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধ ঘোষণা করেছে। বাংলাদেশের অর্থনীতিকে তারা বিধ্বস্ত করতে চাইছে।

তিনি বলেন, ৪ লাখের বেশি রোহিঙ্গা শরণার্থী এদেশের অর্থনৈতিক ও সামাজিক জীবনে দোলা দিয়েছে। তবে আমরা মুক্তিযুদ্ধ করে এদেশ স্বাধীন করেছি। আমরা মুক্তিযুদ্ধের সময় ভারতে আশ্রয় নিয়েছি। রোহিঙ্গাদেরও আমরা মানবিক কারণে আশ্রয় দিয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার জনকল্যাণমুখী সরকার। তিনি সবসময়ই জনকল্যাণমুখী।

এ সময় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, মহানগর আওয়মী লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, এ্যাননটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইউনুস বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী এ্যাননটেক্স গ্রুপ কর্মরত ২৬ হাজার শ্রমিক কর্মচারী কর্মকর্তার স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে ‘এ্যাননটেক্স হেলথ ক্লিনিক’ এর উদ্বোধন করেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.