আজ: সোমবার, ০৮ অগাস্ট ২০২২ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ সেপ্টেম্বর ২০১৭, সোমবার |



kidarkar

মাতুয়াইল ইউনিয়ন উন্নয়নে ৭৮৪ কোটি টাকা ব্যয় করা হবে

matuailশেয়ারবাজার ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) সঙ্গে নতুন যুক্ত হওয়া মাতুয়াইল ইউনিয়নের উন্নয়নে ৭৮৪ কোটি টাকা ব্যয় করা হবে। আজ ২৫ সেপ্টেম্বর এ প্রকল্প উদ্বোধন করেছেন মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।
উন্নয়ন প্রকল্পগুলোর মধ্যে রয়েছে, ৪৫.৬৩ কিলোমিটার রাস্তা নির্মাণ, ৪৬.১০ কিলোমিটার নর্দমা ও ফুটপাথ নির্মাণ, ২৬৭টি সড়কে ২ হাজার ১৮৮টি এলইডি সড়কবাতি স্থাপন। আগামী দুই বছরের মধ্যে এসব প্রকল্প বাস্তবায়নের সময় নির্ধারন করা হয়েছে।
মাতুয়াইল ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাশেদ আলীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান প্রকৌশলী ফরাজী শাহাবুদ্দিন আহমেদ, প্রকল্প পরিচালকসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা কাজী মনিরুল ইসলাম মনু উপস্থিত ছিলেন।
উন্নয়ন কাজের উদ্বোধন উপলক্ষে মাতুয়াইল উচ্চ বিদ্যালয় মাঠে এলাকাবাসীর সঙ্গে এক মতবিনিময় সভায় মেয়র সাঈদ খোকন বলেন, কর্পোরেশনের সাথে নব-সংযুক্ত ৮টি ইউনিয়নের অধিবাসীদের সব ধরনের নাগরিক সুবিধা প্রদানের লক্ষ্যে কর্পোরেশন বিভিন্ন কার্যক্রম গ্রহণ ও বাস্তবায়ন করে চলেছে। এরই ধারাবাহিকতায় উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।
তিনি বলেন, ইতোপূর্বে সারুলিয়া ইউনিয়নেও বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। বাকী ইউনিয়নগুলোতেও পর্যায়ক্রমে এ ধরনের উন্নয়ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়ন করা হবে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.