আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার |

kidarkar

বিশ্বসুন্দরী হলেন ৫৫ বছরের মা!

sugiশেয়ারবাজার ডেস্ক: সুজী ডেন্ট, ৫৫ বছর বয়সী একজন সুন্দরী রানী, যিনি মাত্র তিন মাস আগে সুন্দরী প্রতিযোগিতায় তাঁর প্রথম পুরষ্কার জয়ী হয়েছেন। মাত্র তিন মাসের ব্যবধানে এবার আন্তর্জাতিক পুরষ্কারের অধিকারিণী হলেন তিনি। প্রায় সব আন্তর্জাতিক শিরোনাম এখন তাকে ঘিরেই!

কুইন্সল্যান্ডের এই মা, গত সপ্তাহান্তে সাঁতারের পোশাকের মডেলদের পেছনে ফেলে এবং লুইস ভেগাসে মিসেস আর্থের সাবজেক্টে সাবেক মিস ওয়ার্ল্ডকে পেছনে ফেলে ফাইনালে তৃতীয় স্থান দখল করেন। সুজী, যিনি বিচারকদের দ্বারা নির্বাচিত হয়েছেন, সে এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবচেয়ে বয়স্ক অংশগ্রহণকারী।

সুজি যখন মিসেস আর্থ অস্ট্রেলিয়ার প্রতিযোগিতায় অংশ নিবে বলে প্রথম চিন্তা করেন, তখন থেকেই নিজেকে একেবারে বাস্তবভাবে প্রকাশ করার চিন্তা করেন। তার এই মনোবল ও আত্মবিশ্বাস তার সৌন্দর্যকে সারা বিশ্বের সামনে নতুন করে প্রকাশ করেছে। আগে কোন সুন্দরি প্রতিযোগিতায় অংশগ্রহণ না করলেও সে এক তীরেই নিশানা লাগিয়ে ফেলেছেন।

সুজি বলেন, তারা আমাকে সৎ ও প্রামাণিক বলে ডাকেন। আমি যা প্রেজেন্ট করছিলাম, তা তারা অনেক বেশি পছন্দ করেছিলেন এবং আমি ৫০ এর বেশি বয়সী নারী হিসেবেই নিজেকে উপস্থাপন করেছি। আমি শুধু এটা বুঝাতে চেয়েছি, সুন্দরী হবার জন্য তোমার আকার ৪ এর মত হতে হবে না। তুমি নিজে যা পছন্দ করে, সেভাবেই নিজেকে উপস্থাপন কর। তাহলেই বিশ্ব তোমার সৌন্দর্য দেখতে পাবে। আমার সম্পূর্ণ জার্নিতে আমি আমাকে নিজের মত সাজিয়েছি।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.