আজ: সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ইং, ১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

১৫ অক্টোবর ২০১৭, রবিবার |



kidarkar

প্রিমিয়ার সিমেন্টের ডিভিডেন্ড অনুমোদন

premier agmশেয়ারবাজার ডেস্ক: প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড এর ১৫তম বার্ষিক সাধারণ সভা গতকাল ১৪ই অক্টোবর  চট্টগ্রাম ক্লাব লিমিটেড মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন  কোম্পানীর চেয়ারম্যান মোহাম্মদ মোস্তফা হায়দার। উক্ত সভায় কোম্পানীর শেয়ার হোল্ডারবৃন্দ ২০১৭ ইংসনের ৩০ শে জুন সমাপ্ত বছরের জন্য ২০% নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন। ডিরেক্টর রিপোর্টের সার সংক্ষেপ এবং উপস্থিত শেয়ারহোল্ডাদের বিভিন্ন প্রশ্নের উত্তর পেশ করেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিরুল হক।

সভায় পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ আলমগীর কবির, মোহাম্মদ এরশাদুল হক, স্বতন্ত্র পরিচালক তারেক আহমেদ এবং এম. মাহফুজুর রহমান। আরও উপস্থিত ছিলেন কোম্পানির সিএফও মোঃ শফিকুল ইসলাম তালুকদার এবং কোম্পানি সচিব কাজী মোঃ সফিকুর রহমান। বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) ব্যবস্থাপনা পরিচালক এম. সাইফুর রাহমান মজুমদার।

তিনি তার বক্তব্যে শেয়ারবাজার উন্নয়নে সৎশিল্প উদ্যোক্তাদের ভালভাল কোম্পানি স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্তির আহবান জানান। কোম্পানির পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম ধন্যবাদ জ্ঞাপন করে সভার সমাপনী বক্তব্য প্রদান করেন।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.