আজ: শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২ইং, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ নভেম্বর ২০১৭, রবিবার |


kidarkar

২৬ প্রতিষ্ঠানের বোর্ড সভা আজ


board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২৬ কোম্পানি। কোম্পানিগুলোর সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিক এবং ৩০ জুন, ২০১৭ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা করা হবে বলে জানা গেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

নর্দার্ণ জুটের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ইবনে সিনার বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

বিডি সার্ভিসের বোর্ড সভা ১২ নভেম্বর, সন্ধা সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

মালেক স্পিনিংয়ের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রহিম টেক্সটাইল বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এসিআই লিমিটেডের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এসিআই ফরমুলেশনের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ফু-ওয়াং ফুডের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এমআই সিমেন্টের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

আইটিসির বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

একমি ল্যাবের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্লোডেন সনের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। বোর্ড সভায় কোম্পানিটি ৩০ জুন, ২০১৭ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

লিগ্যাসি ফুটওয়্যারের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

হামিদ ফ্যাবিকসের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

তিতাস গ্যাসের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

মেট্রো স্পিনিংয়ের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

প্রিমিয়ার সিমেন্টের বোর্ড সভা ১২ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। বোর্ড সভায় কোম্পানিটি ৩০ সেপ্টেম্বর, ২০১৭ পর্যন্ত  প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এলআর গ্লোবাল মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: এ ফান্ডের ট্রাস্ট্র সভা ১২ নভেম্বর দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান: এ ফান্ডের ট্রাস্ট্র সভা ১২ নভেম্বর দুপুর ২টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

৬ ফান্ডঃ-

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলাদেশ ফিক্সট ইনকাম ফান্ড, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। ঘোষণা অনুযায়ী ফান্ডগুলোর ট্রাস্ট্রি সভা ১২ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ফান্ডগুলো ৩০ সেপ্টম্বর ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে প্রকাশ করা হবে।

শেয়ারবাজারনিউজ/মু


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.