আজ: বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২ইং, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৬ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার |


kidarkar

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি অবমাননা: প্রতিবাদ করায় গুরুতর আহত সোহেল সিকদার


শেয়ারবাজার রিপোর্ট: গত ১৭ ডিসেম্বর সন্ধ্যায় যশোরের অভয়নগর,নোয়াপাড়া,ভাঙ্গাগেটে অবস্থিত বঙ্গবন্ধু স্মৃতি সংসদে সন্ত্রাসীদের হামলা হয়। স্মৃতি সংসদের অফিস ভাঙচুর করার পাশাপাশি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি কুপিয়ে ভাঙচুর করে দুর্বৃত্তরা। এই হামলার প্রতিবাদ করায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এর সভাপতি সোহেল সিকদার রিঙ্কু ও সদস্য শাহ পরানকে কুপিয়ে হত্যা করার চেষ্টা করা হয়। প্রাণে বেঁচে যাওয়া এই দুই সদস্য বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে আহত সোহলে সিকদার বলেন, আমরা সবসময় মাদক বিক্রি করা ও চাঁদাবাজি বন্ধে প্রতিবাদ করে এসেছি। তরুণরা যেন মাদকের দিকে না ঝোঁকে সেজন্য নানা কর্মসূচি পালন করেছি। কিন্তু এই ভালো কাজ একদল সন্ত্রাসীর সহ্য হয়নি। ওই এলাকার জামাত-বিএনপি এর সন্ত্রাসী নুরুজ্জামান, মফিজুর, মিন্টু, রাজ্জাক, রেজওয়ান, আজিম সহ আরো অনেকে আমাদের বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ভেঙ্গে ফেলতে হামলা চালায়। তারা পুরো অফিস ভাঙ্গার পাশাপাশি বঙ্গবন্ধু ও দেশনেত্রী শেখ হাসিনার ছবি কুপিয়ে ভেঙ্গে ফেলে। আমাদের দুইজনকে হত্যা করার করার উদ্দেশ্যে এতোপাতাড়ি জখম করে। আল্লাহর অশেষ মেহেরবানীতে আমরা প্রাণে বেঁচে চাই। তবে এখন শরীর মারাত্মকভাবে আহত হয়েছে।

 

এদিকে হামলার প্রতিবাদে বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সদস্যরা সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করলে অভয় নগর থানা থেকে বাঁধা দেয়া হয় বলে অভিযোগ করেন সোহেল সিকদার। তিনি বলেন, আমাদের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হলেও তারা বিষয়টি আমলে নেয়নি। সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ কিছুই করছে না। আমরা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ এই হামলার তীব্র নিন্দা জানাই। বঙ্গবন্ধু ও নেত্রির ছবি ভাঙচুরের বিচার চাই।

 

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

 


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.