আজ: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২ইং, ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ জানুয়ারী ২০১৮, বৃহস্পতিবার |



kidarkar

ইওন ফুডসের শেয়ার বিক্রি করেছে বিডি ভেঞ্চার

শেয়ারবাজার রিপোর্ট: ইওন ফুডসের বিনিয়োগকৃত শেয়ার বিক্রি করেছেন বিডি ভেঞ্চার লিমিটেড। আজ বৃহস্পতিবার ইওন কনভেনশন সেন্টার কোম্পানির শেয়ার ক্রয়-বিক্রয় সম্পন্ন করেন।

অনুষ্ঠানে বিডি ভেঞ্চারের চেয়ারম্যান এম এহসানুল হক, ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন এবং ইওন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা উপস্থিত ছিলেন। এছাড়া কোম্পানির অন্যান্য উধ্বতন কর্মকর্তা উপস্থি ছিলেন।

অনুষ্ঠানে বিডি ভেঞ্চারের চেয়ারম্যান এম এহসানুল হক বলেন, ইওন ফুডসের শেয়ার বিক্রয় পদক্ষেপটি বাংলাদেশ ভেঞ্জার ক্যাপিটাল বিনিয়োগের প্রেক্ষিতে একটি উল্লেখ্যযোগ্য মাইলফলক। এটি ভেঞ্জার ক্যাপিটাল শিল্পকে আস্থাশীল করে তুলবে। ইওন ফুডস আমাদের খুবই ভালো একজন পার্টনার ছিলো। কোম্পানিটি খুবই সততার সাথে ব্যবসা পরিচালনা করছেন। কোম্পানিটি সামনে বৃহত্তর পরিশোরে ব্যবসা পরিচালন করবে। আমাদের সাথে পার্টনার শিপের বিষয় তারা ভুলনা না আমি আশা করছি।

বিডি ভেঞ্চারের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন বলেন, ভেঞ্চার ক্যাপিটাল অর্থায়ন কেবল অর্থ প্রদান নয়, এটি একটি সামগ্রিক প্রক্রিয়া যা ব্যবসা লালন-পালন, ব্যবসা সম্প্রসারণ এবং কোম্পানির জন্য কর্পোরেট গভর্নেন্স নিশ্চিত করে। ইওন ফুডসকে গড়ে তুলতে একসঙ্গে কাজ করেছি।

ইওন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা বলেন, ভেঞ্চার ক্যাপিটাল সম্পর্কে স্বল্প ধারনা থাকা অবস্থায় বিডি ভেঞ্চারের সাথে অংশীদার হিসেবে সংযুক্ত হয়েছিলাম। তারা একদম প্রাথমিক অবস্থা থেকেই ব্যবসা গড়ে তোলান জন্য আমাদের সহায়তা করেছেন। তারা ক্রমাগত ব্যবসার সমস্ত প্রয়োজনীয়তা পর্যবেক্ষণ করেছেন এবং সঠিক সময়ে সঠিক সিদ্বান্ত নিতে আামাদের পরামর্শ দিয়েছেন। বলতে গেলে বিঢি ভেঞ্চারকে আমরা উপযুক্ত অংশীদার হিসেবে পাশে পেয়েছি।

উল্লেখ্য, বিডি ভেঞ্চার লিমিটেড ২০১৪ সালে ইওন ফুডসের ২ কোটি টাকা বিনিয়োগ করে। ২০১৭ সালের ডিসেম্বর ইওন ফুডস কোম্পানির উদ্যোক্তা বিডি ভেঞ্চারের শেয়ার পুন:রায় কিনে নিতে আগ্রহ প্রকাশ করে। তারই প্রেক্ষিতে বিডি ভেঞ্চার তাদের প্রস্তাব গ্রহণ করে।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.