বিসিবির স্পন্সরশিপ চুক্তি বাতিল করল রবি

শেয়ারবাজার ডেস্ক: ২০১৫ সালে, প্রথম দফায় রবির সঙ্গে চুক্তি হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের। গত বছর মে মাসে, আবারও দুই বছরের জন্য চুক্তি নবায়ন করে প্রতিষ্ঠানটি। সেই চুক্তির মেয়াদ ছিল ২০১৯ সালের জুন পর্যন্ত। তবে চুক্তির প্রাসঙ্গিকতা হারানোর অভিযোগ এনে, সময়ের আগেই বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করল মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠানটি।

১০ মাস আগেই বিসিবির সঙ্গে স্পন্সরশিপ চুক্তি বাতিল করা বিষয়ে এখনই কোনো মন্তব্য করতে রাজি হননি ক্রিকেট বোর্ডের কর্তারা। চুক্তির কিছু বিষয় নিয়ে উভয় পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরে টানাপোড়ন চলছিল। এসব নিয়ে উভয় পক্ষ আলোচনায়ও বসেছিল। তাতেও সুরাহা হয়নি। যেকারণে শেষ পর্যন্ত চুক্তি বাতিলের মত কঠিন সিদ্ধান্ত নেয় রবি।

এক বিবৃতিতে মোবাইল অপারেটর কোম্পানিটি জানায়, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চলমান পৃষ্ঠপোষকতা বিষয়ক চুক্তিটি প্রাসঙ্গিকতা হারানোয় দেশের ক্রিকেটের গৌরবোজ্জ্বল এ মুহূর্তে ভারাক্রান্ত হৃদয়ে দায়িত্ব থেকে আমরা সরে দাঁড়াচ্ছি। তবে বাংলাশে ক্রিকেটের প্রতি আমাদের অকুণ্ঠ সমর্থন অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে ভিন্ন পরিসরে দলের পাশে দাঁড়ানোর সুযোগ পেলে আমরা কৃতার্থ থাকব।’

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top