আজ: বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ইং, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ মে ২০১৫, সোমবার |

kidarkar

হোটেলে বিক্রি হচ্ছে মানুষের মাংস!

meatশেয়ারবাজার ডেস্ক: মাংস আমাদের খুব প্রিয় একটি খাবার। আমরা প্রতিনিয়ত মাংস খেয়ে থাকি।  কিন্তু আপনাকে যদি খাওয়ার জন্য মানুষের মাংস দেয়া হয় সেই মুহুর্তে আপনার অবস্থা কি হবে তা বুঝতেই পারছেন। তেমনই ঘটনা ঘটল নাইজেরিয়ার আনামব্রাতে এক রেস্টুরেন্টে। মানুষের মাংস পরিবেশন করার অভিযোগ করায় বন্ধ করে দেওয়া হয় সেই রেস্টুরেন্টকে। খবর বিবিসির।

বিবিসি জানায়, ওই হোটেলের কাস্টমাররা অভিযোগ করেন তাদেরকে মানুষের মাংস পরিবেশন করা হয়েছে। গুজব না সত্যি যাচাই করতে তদন্তে নামে পুলিস। বিবিসির রিপোর্টে প্রকাশ, পুলিস রেস্টুরেন্টে তদন্ত চালানোর পর যা উদ্ধার করে তা সত্যি ভয়ানক। উদ্ধার হয় তাজা রক্তাক্ত মানুষের মাথা। তখনও গলগল করে রক্ত বেরোচ্ছে। সেখান থেকে কিছু ধারলো অস্ত্র ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়।

বিবিসিকে এক স্থানীয় বাসিন্দা জানান, “যখনই বাজারে যাই, দেখি হোটেলে সন্দেহজনক কারবার চলছে। ওই হোটেলের কর্মচারীদের কখনই পরিস্কার জামায় দেখা যেত না। তাদের চোখেমুখে কিসের যেন একটা ভয়!”

এক সন্ন্যাসি ওই হোটেলে খেতে গেলে তার বিল হয় ৭০০ নায়ার অর্থাত ২.২০ ইউরো। যেটা অন্যান্য হোটেলের থেকে অনেক বেশি। তিনি জানান ‘আমাকে ছোটো ছোটো মাংসের টুকরো দেওয়া হয়, যার মূল্য ভাবতেও পারিনি।” এই ঘটনা জানার পর তিনি উদ্বেগের সঙ্গে জানান, “আমি কখনই ভাবতে পারিনি, আমাকে মানুষের মাংস দেওয়া হয়েছে। আর যার দাম এত বেশি!”
পুলিস এখনও পর্যন্ত দশজনকে গ্রেফতার করেছে।

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.