আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জুন ২০১৫, মঙ্গলবার |

kidarkar

কিপিং করবেন না মুশফিক

মুশফিকুর রহিমশেয়ারবাজার রিপোর্ট: ভারতের বিপক্ষে প্রথম টেস্টে কিপিং করতে পারবে না অধিনায়ক মুশফিকুর রহিম। খুলনা টেস্টে ডান হাতের চোট পেয়েছিলেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। সে চোটের ধাক্কা এখনো কাটিয়ে উঠতে পারেননি বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক। অবস্থা এমন দাঁড়িয়েছে ১০ জুন শুরু হতে যাওয়া ভারতের বিপক্ষে একমাত্র টেস্টে তাঁর উইকেটকিপিং না করার সম্ভাবনাই বেশি। এমনই ইঙ্গিত দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।
খুলনা টেস্টে আঙুলে চোট পাওয়ায় মুশফিকের বদলে কিপিং করেছিলেন ইমরুল কায়েস ও মাহমুদুল্লাহ। পরে আঙুলের চোট নিয়ে মুশফিক খেলেছিলেন ঢাকা টেস্টেও।
আসন্ন ভারত সিরিজে টেস্ট ম্যাচে তার অধিনায়কত্ব নিয়ে কোনো সমস্যা নেই। তবে আঙ্গুলের ইনজুরি পুরোপুরি সেরে না উঠায় ভারতের বিপক্ষে সিরিজে মুশফিককে উইকেটরক্ষক হিসেবে না-ও দেখা যেতে পারে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
ভারত সিরিজকে সামনে রেখে গত শনিবার থেকে চন্ডিকা হাথুরুসিংহের তত্ত্বাবধায়নে শুরু হয়েছে জাতীয় দলের অনুশীলন। গত তিন দিনে গ্লাভস হাতে উইকেটের পিছনে দেখা যায়নি মুশফিককে। অনুশীলনে শুধুমাত্র ব্যাট হাতেই বাড়তি মনোযোগী হিসাবে দেখা গেছে তাকে। মুশফিক কিপিং গ্লাভস হাতে না দাঁড়ালেও উইকেটরক্ষক হিসেবে অনুশীলন করেছেন ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াডে থাকা কিপার ব্যাটসম্যান লিটন কুমার দাস।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.