কুমিল্লায় বাসে পেট্রলবোমা: নিহত ৭, আহত ৪২

comilla busশেয়ারবাজার রিপোর্ট: কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে বাসে পেট্রলবোমা নিক্ষেপের ঘটনায় দগ্ধ হয়ে ঘটনাস্থলেই সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ২৪ যাত্রী।

মঙ্গলবার ভোররাত সাড়ে তিনটার দিকে উপজেলার জগমোহনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আইকন পরিবহনের বাসে এ হামলার  ঘটনা ঘটে।

কুমিল্লা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মনির হোসেন জানান, কক্সবাজার থেকে ঢাকামুখী ‘আইকন পরিবহন’ এর একটি বাস জগমোহনপুর এলাকায় পৌঁছলে তাতে দুবৃত্তরা পেট্রোলবোমা ছুঁড়ে মারে । কুমিল্লা ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

এ ঘটনায় আহতদের উদ্ধার করে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

নিহতদের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, কক্সবাজার জেলার চকোরিয়া এলাকার কৃষক ইউসুফ (৫৫), যশোর জেলার পিডব্লিউডির ঠিকাদার নুরুজ্জামান পবলু (৫০) ও তার মেয়ে মাইশা নাইমা তাসনিন (১৬) । তাসনিন দশম শ্রেণির ছাত্রী ছিলো বলে জানা গেছে। ।

আহতদেরকে মধ্যে ১৩ জন চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে, ৭ জন ঢাকা বার্ন ইউনিটে এবং ২ জন কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চক্রবর্তী জানান,  দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top