আজ: বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ইং, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ জুন ২০১৬, মঙ্গলবার |

kidarkar

মালয়েশিয়ায় বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়নের ইফতার

Malaysiaশেয়ারবাজার ডেস্ক: মালয়েশিয়ার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের অন্যতম সংগঠন ‘বাংলাদেশি স্টুডেন্ট ইউনিয়ন মালয়েশিয়া’ (বিএসইউএম)-এর উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দেশটিতে বসবাসরত ছাত্র-শিক্ষক, চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবী এই অনুষ্ঠানে অংশ নেন।

গতকাল শনিবার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের হোটেল সলিলের বলরুমে ইফতারের আয়োজন করা হয়। ইফতার মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান বিএসইউএমের সদস্যরা। বিএসইউএমের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মাদ মহিউদ্দিন মাহির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়ান ইসলামিক চেম্বার অব ইন্টারপ্রেনার্সের প্রেসিডেন্ট দাতু আবদুর রশিদ বিন আবদুর রহমান।

লিমকঅকউইং বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ শারিফ উদ্দিন আহমেদ রানার সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মাদ সালাহউদ্দিন। অনুষ্ঠানে বক্তারা রমজান মাসের গুরুত্ব নিয়ে আলোচনা করেন। সেই সঙ্গে দেশের কল্যাণে কাজ করতে এবং বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে বিএসইউএমের সঙ্গে একত্রিত হয়ে কাজ করারও আহ্বান জানান। অনুষ্ঠানে আগত মালয়েশিয়ার অতিথিরা বাংলাদেশি শিক্ষার্থীদের মেধা, যোগ্যতা এবং কমিউনিটিতে অধিক অংশগ্রহণের ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালয়েশিয়ান এবিআইএম, এমএপিআইএম ও সেলাঙ্গর কোর্টের কর্মকর্তা, মালয়েশিয়ান বিভিন্ন ওয়েলফেয়ার ও সরকারি সংগঠনের কর্মকর্তারা। সেই সঙ্গে মালয়েশিয়ার অর্ধশতাধিক কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক, কমিউনিটি প্রেসক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ইফতারে অংশ নেন।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.