আজ: রবিবার, ১৮ এপ্রিল ২০২১ইং, ৫ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ মার্চ ২০২১, মঙ্গলবার |

স্কুলছাত্রী ধর্ষণে এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র

জাতীয় ডেস্ক: রংপুরের হারাগাছে নবম শ্রেণির স্কুলছাত্রীকে গণধর্ষণের মামলায় পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আজ মঙ্গলবার দুপুরে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র দাখিলের পর সাংবাদিকদের এতথ্য জানান পিবিআইয়ের পুলিশ সুপার (এসপি) এবিএম জাকির হোসেন। এসময় মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাইফুল ইসলামসহ পিবিআইয়ের অন্য সদস্যরা ছিলেন।

প্রতিবেদনে ডিবি পুলিশের সাবেক এএসআই রাহেনুল ইসলাম ও দুই নারীর বিরুদ্ধে মানবপাচার এবং অপর দুই আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের অপরাধের অভিযোগ আনা হয়েছে। এ ঘটনায় ৩৬৭ পৃষ্ঠার পৃথক দুটি প্রতিবেদন আদালতে দাখিল করেছে পিবিআই।

এসপি জাকির হোসেন জানান, রিমান্ডে থাকাকালে এএসআই রাহেনুল গুরুত্বপূর্ণ তথ্য দেন। এছাড়া ভুক্তভোগী নিজেও আদালতে তার বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের কাছে জবানবন্দি দিয়েছেন। তাদের দেওয়া গুরুত্বপূর্ণ তথ্য ও বস্তুগত তথ্য প্রমাণ এবং ডিএনএ পরীক্ষা শেষে গণধর্ষণের ঘটনাটি প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। আইন সবার জন্য সমান। আমরা এক পুলিশ সদস্যের বিরুদ্ধেও নিরপেক্ষ তদন্ত করে ধর্ষণের বিষয়ে প্রাথমিক প্রমাণ পেয়েছি। অভিযোগপত্র দাখিল করা হলো। অপরাধ করলে কেউ পার পাবে না।

এএসআই রাহেনুল, সুমাইয়া পারভীন মেঘলা ও সুরভী আক্তার সমাপ্তির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ও মানবপাচারের অপরাধে প্রতিবেদন দাখিল করা হয়েছে। মামলার অপর দুই আসামি আবুল কালাম আজাদ ও বাবলু হোসেনের বিরুদ্ধে গণধর্ষণের দায়ে নারী শিশু নির্যাতনের অপরাধে প্রতিবেদন দাখিল করেন পিবিআই।

এ বিষয়ে নারী শিশু ট্রাইব্যুনাল আদালত-২ এর পিপি জাহাঙ্গীর হোসেন তুহিন বলেন, স্কুলছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্ত পুলিশ সদস্যসহ আসামিদের বিরুদ্ধে ঘটনার সত্যতা পেয়েছে পিবিআই।আশাকরি খুব দ্রুত ন্যায় বিচার হবে এবং অপরাধী যেই হোক তার শাস্তি হবে।

স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গত বছরের ২৬ অক্টোবর রংপুরের হারাগাছ থানায় ওই শিক্ষার্থীর বাবা আয়নাল হক ধর্ষণ মামলা করেন।

২৮ উত্তর “স্কুলছাত্রী ধর্ষণে এএসআইসহ ৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র”

আপনার মতামত দিন

Your email address will not be published.