আজ: শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩ইং, ১৩ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুন ২০২২, শনিবার |


kidarkar

তরুণীকে বাস থেকে নামিয়ে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেফতার


শেয়ারবাজার ডেস্ক:লক্ষ্মীপুরের রামগঞ্জে বাস থেকে নামিয়ে তরুণীকে ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা হয়েছে। পরে এ ঘটনায় আটক জননী পরিবহনের একটি বাসের চালকের সহকারী আজাদ হোসেনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়।

শনিবার (৪ জুন) দুপুরে রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে তরুণী বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা করেছেন। মামলার পর এ ঘটনায় আটক আজাদকে গ্রেফতার দেখানো হয়েছে। আর তরুণীকে মামার জিম্মায় দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, মামলার বাকি আসামিদের মধ্যে রামগঞ্জ পৌরসভার কাজিরখীল এলাকার এমরান হোসেন একজন, অন্যজন অজ্ঞাত।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় তরুণী নোয়াখালীর চাটখিল থেকে মাইজদীর সোনাপুর যাওয়ার উদ্দেশে জননী পরিবহনের একটি বাসে ওঠেন। ভুলে তিনি রামগঞ্জে চলে আসেন, কারণ সেখানেও সোনাপুর নামে একটি জায়গা রয়েছে।

বাসটি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রামগঞ্জ টার্মিনালে এসে যাত্রীদের নামিয়ে দেয়। ভুল বুঝতে পেরে তরুণী বিষয়টি চালক ও তার সহযোগীকে জানালে তারা চট্টগ্রামগামী একটি বাসে তাকে বসতে বলেন। পরে তাকে স্থানীয় এমরান হোসেন ও তার আরেক সহযোগী বাস থেকে নামিয়ে টার্মিনালের পেছনে টয়লেটের পাশে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় টার্মিনালের নৈশপ্রহরী মো. শাহজাহান ও কয়েক ব্যক্তি এগিয়ে আসেন। একপর্যায়ে বাকবিতণ্ডা ও চিৎকারে অভিযুক্তরা পালিয়ে যান। চিৎকার দিতে গিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয় ঘটনাস্থলেই শাহজাহান লুটিয়ে পড়েন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামগঞ্জ থানার ওসি মো. এমদাদুল হক আরও বলেন, গ্রেফতার আজাদকে রিমান্ডে আনা হবে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.