আজ: বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই রজব, ১৪৪৪ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ জুন ২০২২, মঙ্গলবার |


kidarkar

নাটোরে বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২


শেয়ারবাজার ডেস্ক:নাটোরের লালপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেনমঙ্গলবার (০৭ জুন) ভোরে বনপাড়া-পাবনা সড়কের কদিমচিলান ক্লিকমোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিকআপের চালক টাঙ্গাইল সদরের বিল গারিন্দা গ্রামের মো. রমজান আলীর ছেলে আপন মিয়া (২০) ও হেলপার বাশাইল পশ্চিমপাড়া গ্রামের হাজি মঞ্জুর ছেলে মোয়াজ্জেম হোসেন (৩০)।

পুলিশ জানায়, আজ ভোরে পঞ্চগড় থেকে বরিশালগামী গোল্ডেন লাইন পরিবহনের বাসের সঙ্গে পাবনা থেকে টাঙ্গাইলগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপচালক আপন মিয়া ও হেলপার মোয়াজ্জেম হোসেন হাতে-পায়ে আঘাত পেয়ে রক্তাক্ত অবস্থায় পিকআপের মধ্যে আটকে ছিলেন।

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে থানা পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা গাড়িতে আটকে থাকা দুজনকে উদ্ধার করেন। পরে গাড়ির চালককে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং সহকারী মোয়াজ্জেমকে বনপাড়া আমিনা হাসপাতালে নিয়ে যায়। পিকআপচালক চিকিৎসাধীন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেন।সহকারীকে উন্নত চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতাল পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ আহমেদ বলেন, দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ারবাজার নিউজ/খা.হা.


আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.