আজ: বুধবার, ১৫ মে ২০২৪ইং, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ ডিসেম্বর ২০২৩, বুধবার |

kidarkar

পরীমনির নতুন চমক!

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি বলেছিলেন, ‘আগামীকাল দারুণ কিছু হবে।’। শনিবার (০২ ডিসেম্বর) এ ঘোষণার পর থেকে দিনজুড়ে আলোচনার তুঙ্গে ছিলেন এই নায়িকা, আবার কী হতে চলেছে? অবশেষে জানা গেল কি সেই নতুন চমক।

অনেকেই ভেবেছিলেন, হয়ত নতুন কোনো সিনেমা নিয়ে আসছেন পরীমনি। সেই ধারণা ভুল। সিনেমা নয়, ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা পরীমনি।

তিনি বলেন, বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি রিমার্কের পণ্যগুলো আন্তর্জাতিকমান নিশ্চিত করেছে। খুব অল্প সময়ের মধ্যেই এ পণ্যগুলো ভোক্তাদের মন জয় করে নেবে। রোববার (২ ডিসেম্বর) ঢাকায় এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এ কথা বলেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর পরীমনি।

পরী বলেন, শুধুমাত্র দেশীয় বাজারই নয়, আন্তর্জাতিক বাজারের উপযোগী পণ্য রিমার্ক প্রথমবারের মতো বাংলাদেশেই উৎপাদন করছে, যা বিশ্ববাজার থেকে বৈদেশিক মুদ্রা আয়ের নতুন দিগন্ত উন্মোচন করবে। পাশাপাশি ভেজালমুক্ত ও নকলমুক্ত পণ্য ভোক্তাদের কাছে সহজলভ্য হবে। কর্মসংস্থান সৃষ্টির এ উদ্যোগ নেওয়ার জন্য রিমার্ক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।

রিমার্ক এলএলসি ইউএসএর অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের করপোরেট কার্যালয়ে পরীমনির সঙ্গে ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন সানবিটের ব্র্যান্ড হেড খন্দকার মো. মোমিনুল হক এবং হারল্যান স্টোরের হেড অব সেলস আব্দুল আলীম শিমুল।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.