আজ: বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৮ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

টিকিট কালোবাজারির সঙ্গে রেল ও সহজডটকমের লোকজন জড়িত: রেলমন্ত্রী

শেয়ারবাজার ডেস্ক : রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, ট্রেনের টিকিট কালোবাজারির দুইটি গ্রুপ ধরা পড়েছে। এর সঙ্গে রেল ও অনলাইনে টিকিট বিক্রির সহজডটকম-এর লোকজন জড়িত। এনিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। টিকিট কালোবাজারি বন্ধে সব পর্যায় থেকে ব্যবস্থা নেওয়া হবে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে পাংশা সরকারি জর্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে মাদরাসার শিক্ষক-কর্মচারী আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, রেলের শূন্যপদ পূরণে প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। এরইমধ্যে পাঁচ হাজার লোকের নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। যতদ্রুত সম্ভব শূন্যপদ পূরণ করে রেলকে সবচেয়ে ভালো একটি প্রতিষ্ঠানে পরিণত করা হবে।

তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে নতুন নতুন লাইন চালুর পাশাপাশি নতুন নতুন বগি ও ইঞ্জিন আমদানি করা হচ্ছে। এগুলো সম্পন্ন হলে দেশের জনগণ আরও অনেক নতুন ট্রেন পাবেন।

এসময় রেলের উন্নয়ন ও রেলকে এগিয়ে নিতে নানান কর্মসূচি হাতে নেওয়া হয়েছে বলেও জানান রেলমন্ত্রী জিল্লুল হাকিম।

মন্ত্রী আরও বলেন, রাজবাড়ী রেলের শহর। রাজবাড়ীর লোকোশেড এলাকায় দেশের সর্ববৃহৎ মেরামত কারখানা হবে। রাজবাড়ীকে রেলের বিভাগীয় শহর করারও চেষ্টা চলছে। ট্রেনে আগুন-সন্ত্রাস বন্ধসহ সারাদেশে রেলের উন্নয়নে তারা কাজ করছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে পাংশা, বালিয়াকান্দি ও কালুখালী উপজেলা মাদরাসা শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মীর মো. আব্দুল বাতেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান একেএম সফিকুল মোর্শেদ আরুজ, পাংশা পৌরমেয়র ওয়াজেদ আলী মাস্টার, রাজবাড়ী পৌরমেয়র আলমগীর শেখ তিতু, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, পাংশা সরকারি কলেজের অধ্যক্ষ ক্যাপ্টেন ইয়ামিন আলী, পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার প্রমুখ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.