আজ: শনিবার, ১১ মে ২০২৪ইং, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ মার্চ ২০২৪, সোমবার |

kidarkar

মেরিনারদের সাথে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ মেরিন একাডেমির উদ্যোগে ও  ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির সহযোগিতায় মেরিনারদের বৈধপথে রেমিট্যান্স প্রেরণে উদ্বুদ্ধকরণ বিষয়ক মতবিনিময় সভা সম্প্রতি চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বাংলাদেশ মেরিন একাডেমির কমান্ড্যান্ট ক্যাপ্টেন মোঃ ইবনে কায়সার তৈমুরের সভাপতিত্বে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীন প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেরিন একাডেমির সিইও খালিদ মাহমুদ, চীফ ইঞ্জিনিয়ার আতিকুর রহমান, ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মোহাম্মদ নুরুল হোসাইন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইংপ্রধান মোহাম্মদ ইহসানুল ইসলাম।

স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখার প্রধান আবদুল নাসের ও বাংলাদেশ মেরিন একাডেমির অ্যাডজুট্যান্ট গোলাম মোসÍফা। অনুষ্ঠানে ব্যাংকে হিসাব খোলা ও বৈধ পথে রেমিট্যান্স প্রেরণের গুরুত্ব নিয়ে আলোচনা করেন সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট সাইফুদ্দীন মোহাম্মদ খালেদ ও মোঃ মাইনুল ইসলাম। এ সময় মেরিনারসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.