আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ মার্চ ২০২৪, বুধবার |

kidarkar

ডিপিএলে ব্যাট হাতে রানে ফিরলেন সাকিব

স্পোর্টস ডেস্ক : বিপিএলের পর আর মাঠে দেখা যায়নি সাকিব আল হাসানকে। ঘরের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ এবং প্রথম টেস্ট থেকেও বিশ্রাম নিয়েছিলেন। যদিও দ্বিতীয় টেস্ট দিয়ে দলে ফিরছেন সাবেক এই টাইগার অধিনায়ক। আগামী ৩০ মার্চ থেকে চট্টগ্রামে শুরু হতে যাওয়া সিরিজ বাঁচানোর টেস্টে তাকে নিয়েই স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দলে ফেরার ঘোষণার পরদিনই ডিপিএলে ব্যাট হাতে রানে ফিরলেন সাকিব। চলতি ঢাকা প্রিমিয়ার লিগে শুরুর দিকের ম্যাচগুলোতেও ছিলেন না শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলা সাকিব। সবশেষ তিন ম্যাচ খেলেছেন।

আজ বুধবার দলটির হয়ে মাঠে নেমেছেন সাকিব। দিনের শুরুতে তার দল গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ব্যাট করতে নামে। প্রথম উইকেট পতনের পরই ব্যাট হাতে ক্রিজে আসেন সাকিব। শুরু থেকেই বেশ দেখেশুনে এগোতে থাকেন।

সময়ের সাথে সাথে নিজের ব্যাটকে করেন আরো শানিত। একসময় তুলে নেন চলতি ডিপিএলে নিজের প্রথম অর্ধশতক। তবে এরপর আর ক্রিজে বেশিক্ষণ থাকতে পারেননি তারকা এই ক্রিকেটার। ব্যক্তিগত ৫৩ রানে থাকা অবস্থায় গাফফারের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন সাকিব। অবশ্য সাকিবের রানে ফেরার ম্যাচেও খুব একটা স্বস্তিতে নেই তার দল। ৩৫ ওভার শেষে ১৪৪ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে ফেলেছে শেখ জামাল।

আগের ম্যাচে টাইগার অলরাউন্ডারের ব্যাট থেকে এসেছিল ৩৪ রান। যদিও আজকের ম্যাচ শেষে সাকিবের গন্তব্য হবে চট্টগ্রাম। সেখানে শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টেস্টে মাঠে নামবেন তিনি।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.