আজ: সোমবার, ০২ অগাস্ট ২০২১ইং, ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৮ ফেব্রুয়ারী ২০১৫, বুধবার |



kidarkar

জয়ী হিসেবে আফগানিস্তানকে আমেরিকার অভিনন্দন!

tuশেয়ারবাজার ডেস্ক: বাংলাদেশ বনাম আফগানিস্তানের ম্যাচ শুরুর আগেই আফগানদের ‘জিতিয়ে’ দিয়েছে আমেরিকা! খেলা তখনো ঠিকমতো শুরু হয়নি এর আগেই জয়ের জন্য আফগানিস্তানকে অভিনন্দন জানিয়েছে মার্কিন দূতাবাস। এ অদ্ভুত কাণ্ডটি ঘটিয়েছেন অবগানিস্তানের মার্কিন দূতাবাস!

জানা যায়, টসে জিতে প্রথমে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের ইনিংসই তখন কেবলই শুরু হয়েছে। ১০ ওভার খেলা হয়েছে কি না তা নিশ্চিত নয়। আর ঠিক সে সময়ই আফগানিস্তানে মার্কিন দূতাবাস টুইট করেছে, ‘বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে আফগানিস্তানের বিজয়ে অভিনন্দন’। এমন অদ্ভুত টুইট! বোঝাই যাচ্ছে, কাবুলে আফগান দূতাবাসের আমেরিকান কর্মকর্তাদের ক্রিকেটের ক-খ এখনো শিখতে বাকি।

খেলার আগেই বিজয়ী হিসেবে আফগানিস্তানকে অভিনন্দন জানিয়ে মার্কিন দূতাবাস টুইটি বেশ শোরগোল ফেলে দেয়। কিছুক্ষণের মধ্যেই ৩০০-র বেশি রিটুইট হয়। স্বাভাবিকভাবে বেশির ভাগই এমন টুইটের জন্য বিদ্রূপ করার সুযোগ ছাড়েনি।

একজন তো এমনও মন্তব্য করেছেন, ‘তোমরা কি ম্যাচ পাতিয়েছ যে ম্যাচের শুরুতেই জানো, কাকে অভিনন্দন জানাতে হবে?’
এর কিছুক্ষণ পরই একটা যে ভুল হয়েছে বলে বুঝতে পারে মার্কিন দূতাবাস। পরে টুইটটা সরিয়ে নিয়ে নতুন টুইট করে মার্কিন দূতাবাস লিখেছে, ‘আগেরটি অসময়ে পোস্ট করা হয়েছে। তবে তার পরও আমরা বিশ্বকাপে আফগানিস্তান দলকে উৎসাহ দিয়ে যাব। (সূত্র: এএফপি)

শেয়ারবাজার/অ

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.