আজ: শনিবার, ১২ জুন ২০২১ইং, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ ফেব্রুয়ারী ২০১৫, বুধবার |


kidarkar

কাল বাঘ-সিংহের লড়াই

Bangladesh-vs-Sri-Lanka-2015-Cricket-World-Cup-Match-LIVEশেয়ারবাজার ডেস্ক: আগামিকাল শ্রীলংকার সাথে খেলবে টাইগাররা। শ্রীলংকাকে হারাতে আত্নবিশ্বাসী টাইগার অধিনায়ক মাশরাফি। শ্রীলংকার বিপক্ষে বিশ্বকাপ ম্যাচে জয়ের টার্গেটে খেলবে বাংলাদেশ। দলগত সামর্থ্যের সদ্ব্যবহার হলে গত আসরের ফাইনালিস্ট শ্রীলংকাকে বিশ্বকাপে প্রথমবারের মতো হারানো সম্ভব বলে মনে করেন টাইগার অধিনায়ক মাশরাফি। টাইগার শিবিরের জন্য সুসংবাদ, ইনজুরি কাটিয়ে ম্যাচের আগেরদিন নেটে ব্যাট করেছেন মুশফিকুর রহিম।

বৃহষ্পতিবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৯টায় মেলবোর্নে শুরু হবে পুল ‘এ’র ওই ডে-নাইট ম্যাচ।গ্রুপ-লীগের প্রথম দুই ম্যাচ থেকে তিন পয়েন্ট তুলে কোয়ার্টার-ফাইনালে খেলার যে স্বপ্ন তৈরি হয়েছে, শ্রীলংকার বিপক্ষে জয় মানেই তা পুরণে এগিয়ে যাওয়া।

বিষয়গুলো নিয়ে কথা বলতে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, আমরা মাঠে অনুশীলন করেছি। এরআগে ভারত-দক্ষিণ আফ্রিকার খেলাও দেখেছি। মনে হচ্ছে এটা ব্যাটিং সহায়ক উইকেট। আমরা প্রস্তুত।

একদিনের ম্যাচ র‌্যাংকিয়ে ষষ্ঠ শ্রীলংকা আর নবম স্থানে বাংলাদেশ, দু’দলের ৩৭ ওডিআই’র মধ্যে ৩২ জয়ে নি:সন্দেহে ফেভারিট ৯৬’র চ্যাম্পিয়ন শ্রীলংকা। বিশ্বকাপে দু’দলের দুই ম্যাচেও তারাই জয়ী হয়েছে।

মাশরাফি বলেন, আগের ম্যাচগুলোর মতো ওই ম্যাচেও বাংলাদেশি সর্মথকরা খেলা দেখতে আসবেন। আর আমি আশাবাদী তারা হতাশ হবেন না দলের খেলা দেখে।

প্রথম ম্যাচে নিউজল্যান্ডের কাছে হারের পর মিনোসে আফগানিস্তানের সঙ্গে অতিকষ্টের জয় সতর্ক করেছে শ্রীলংকাকে। প্রতিপক্ষ হিসেবে বাংলাদশেকে তারা বাড়তি গুরুত্বই দিচ্ছে বলে জানিয়েছেন লংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস।

বৃহষ্পতিবার মেলবোর্নের আবহাওয়ার পূর্বাভাষে বৃষ্টির সম্ভাবনা ফিরিয়ে আনছে ব্রিসবেনের অস্ট্রেলিয়া ম্যাচের স্মৃতি।

শেয়ারবাজার/রা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.