আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ অক্টোবর ২০১৬, রবিবার |

kidarkar

এশিয়া কাপের জন্য বাংলাদেশের অনূর্ধ্ব- ১৯ দলের ঘোষণা

bcbশেয়ারবাজার ডেস্ক: অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য ২৩ সদ্যসের বাংলাদেশ অনূর্ধ্ব- ১৯ দলের ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ স্কোয়াড প্রকাশ করে বিসিবি।

স্কোয়াডে জায়গা পাওয়া ক্রিকেটারদের নিয়ে ২ সপ্তাহের একটি ক্যাম্প করানো হবে। ত্রুটিগুলো খুঁজে বের করে তা সমাধান করার পাশাপাশি দক্ষতা বাড়ানোই হবে এ ক্যাম্পের মূল লক্ষ্য। ক্যাম্পটি অনুষ্ঠিত হবে সাভারে অবস্থিত বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)-তে।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের এ জন্য আগামী মঙ্গলবার বিকাল ৩ টায় বিকেএসপিতে বাংলাদেশ অনূর্ধ্ব- ১৯ দলের কোচ আব্দুল করীম জুয়েলের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। রিপোর্ট করার পর চলতি সপ্তাহের বুধবার থেকেই ক্রিকেটারদের নিয়ে ক্যাম্প পরিচালনা করা হবে বলে জানা গেছে। যা চলবে ৮ নভেম্বর পর্যন্ত।

উল্লেখ্য, অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চলতি বছরের ডিসেম্বর মাসে শ্রীলংকার মাটিতে আয়োজন করা হবে। টুর্নামেন্টের সূচি এখনো প্রকাশ না করা হলেও জানা গেছে, ৮ ডিসেম্বর পর্দা উঠে ২২ ডিসেম্বর পর্দা নামবে এবারের অনূর্ধ্ব-১৯ এশিকা কাপের।

বাংলাদেশ ১৯ দলের স্কোয়াড-

মোহাম্মদ সাইফ হাসান, সজীবুল ইসলাম, মোহাম্মদ জালাল উদ্দিন রুমী, পিনাক ঘোষ, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল আলম, রায়ান রাফসান রহমান, হাবিবুর রহমান মারুফ, মোঃ রাকিব, মাহিদুল ইসলাম, মোহাম্মদ আকবর আলী, নাঈম হাসান, সাখাওয়াত হোসেন সাইমন, সিদ্দিকুর রহমান শাওন, শাহাদাত হোসেন, কাজী অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত মিশু, মোহাম্মদ রনি, গোলাম রাব্বি ফাহিম, মনিরুল ইসলাম, মোহাম্মদ আবদুল হালিম এবং হাসান মাহমুদ।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.